বান্দরবানের বর্ষীয়ান নেতা খাইরুল বশরের জানাজায় মানুষের ঢল

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫৮ দেখা হয়েছে

বান্দরবান :- বান্দরবান জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক এবং ঘুমধুম ইউনিয়নের রূপকার তিনবারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খাইরুল বশরের জানাজার নামাজ সম্পন্ন হয়েছে।

সোমবার (২৫ মার্চ) সকাল ১১টার সময় ঘুমধুম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব খাইরুল বশর বান্দরবান জেলা আওয়ামীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রথম গ্রাজুয়েট বাঙালি, ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক ছিলেন।

জানাজায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুরসহ হাজারো শোকার্ত মানুষ অংশ নেন।

জানাজার নামাজ শেষে ঘুমধুম ইউনিয়ন পরিষদ সংলগ্ন তুমব্রু বাজার কেন্দ্রীয় জামে মসজিদ’র কবরস্থানে দাফন সম্পন্ন হয়। সাবেক চেয়ারম্যানের মৃত্যুতে রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক প্রকাশ করেন এবং দলীয় সহযোদ্ধরা পুষ্পমালা অর্পণ করে মরহুমকে শ্রদ্ধা নিবেদন করেন।

সোমবার (২৫ মার্চ) রাত পৌনে ২টার দিকে আলহাজ্ব খাইরুল বশরের মরদেহ ফ্রিজার অ্যাম্বুলেন্স গাড়ি করে ঘুমধুমের তুমব্রু নিজ বাড়িতে পৌঁছলে কান্নার রোল পড়ে স্বজনদের।

৭০ বছর বয়সি খাইরুল বশর রবিবার (২৪ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকার একটি বেসরকারি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২ সন্তান, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions