শিরোনাম
রাঙ্গামাটিতে লিগ্যাল এইডে প্রান্তিক মানুষ পাচ্ছেন আইনি সেবা শেষ হচ্ছে তিন গুরুত্বপূর্ণ কর্মকর্তার চাকরির মেয়াদ বৈঠকের নামে পাহাড়ে ‘প্রমোদভ্রমণ’ সংসদীয় কমিটির,আলোচনায় স্থান পায়নি বর্তমান অশান্ত পরিস্থিতি দক্ষিণে ‘ডায়াবেটিক ধানের’ প্রথম চাষেই বাম্পার ফলন, বীজ পাবেন কই? নুসিরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, শিশুসহ নিহত ৮ চিকিৎসা সুরক্ষা আইন জরুরি,‘শো মাস্ট গো অন’ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ রাঙ্গামাটির বাঘাইছড়ি ফুটবল অ্যাকাডেমির ৩য় বর্ষপূর্তি উদ্‌যাপন “ত্রিদিব রায়: পশ্চিম পাকিস্তানের শেষ রাজা’’ বিসিএস পরীক্ষা না দিতে পেরে রাস্তায় গড়াগড়ি পরীক্ষার্থীর

রাঙ্গামাটিতে দুই এসআইয়ের বিরুদ্ধে মামলা

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৬২ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির ভেদভেদী থেকে সিএনজিচালিত অটোরিকশা আটকের ২৪ ঘণ্টার মধ্যে জব্দ তালিকা উত্থাপন না করায় তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এ ছাড়া ২১ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন উত্থাপন করতে বলা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকালে অটোরিকশার মালিক মো. বেলাল হোসেন রাঙ্গামাটির অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাহাব উদ্দীনের আদালতে মামলা করলে এই নির্দেশ দেন তিনি।

মামলায় আসামি করা হয় রাঙ্গামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) ইরফান উদ্দিন রাজীব ও ক্য লাহ্ চিং মারমাকে।

বাদী পক্ষে আইনজীবী অ্যাডভোকেট রাশেদ ইকবাল এ তথ্য নিশ্চিত করে বলেন, সড়ক পরিবহন আইনে পুলিশ জব্দ তালিকা ২৪ ঘণ্টার মধ্যে আদালতে উপস্থাপন করার কথা থাকলেও ৭২ঘণ্টায়ও তা উপস্থাপন করেনি। এই বিষয়ে আদালত রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপারকে (সদর সার্কেল) তদন্ত করে ৪৮ ঘণ্টার মধ্যে আদালতে প্রতিবেদন উত্থাপন করার নির্দেশ দিয়েছেন।

এজাহার সূত্রে জানা গেছে, কোতোয়ালি থানার দুই এসআই ইরফান ও ক্য লাহ চিং গত শুক্রবার (১৫ মার্চ) দুপুরে ভেদভেদী সিএনজি স্টেশন থেকে কোনো ধরনের কারণ দর্শানো ও ব্যাখ্যা গ্রহণ ছাড়াই মামলার বাদী ও তার স্ত্রী নামে কেনা অটোরিকশা দুটি আটক করে থানায় নিয়ে আসে।

সড়ক পরিবহন আইনে আটকের ২৪ ঘণ্টার মধ্যে জব্দ তালিকা আদালতে উত্থাপন করার কথা থাকলেও তা করা হয়নি। পরে মোটা অংকের টাকা দাবি করেন তারা।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহিদুল ইসলাম বলেন, এটি ভুল বোঝাবুঝি। ঘটনাটি মো. বেলাল হোসেনের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধান করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions