শিরোনাম
শান্তিচুক্তির পর পার্বত্য চট্টগ্রামে কয়েক দশকের সংঘাতের অবসান হয়েছে– পার্বত্য সচিব বান্দরবানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের গুলিতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন চট্টগ্রামে ১৫ দিনে সড়কে ঝরল ৬০ প্রাণ,দুর্ঘটনার কারণ ও সুপারিশ ভারতের নির্বাচনের প্রাক্কালে বাংলাদেশে মন্দিরে হামলা! সামাজিক যোগাযোগ মাধ্যমে তর্ক-বিতর্ক পরিকল্পিত হত্যাকাণ্ড! ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছেন আমানতকারীরা চট্টগ্রামে ৩ দশমিক ৭ মাত্রার ভূমিকম্প অনুভূত দাবদাহ ও জলবায়ুর বিপর্যয়ে দেশ ‘ভুয়া মুক্তিযোদ্ধাদের’ বিরুদ্ধে মামলায় যাচ্ছে মন্ত্রণালয় বান্দরবানে ব্যাংক ডাকাতিতে লুট ১৪ অস্ত্র ফেরত না দিলে শান্তি আলোচনা বন্ধ

রাঙ্গামাটিতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ, আহত ৩

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটি জেলা শহরের রেডিও স্টেশন এলাকায় কাঠ বোঝাই ট্রাক ও পণ্যবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে দুটি যানবাহনের চালকসহ তিনজন আহত হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, একটি কাঠ বোঝাই ট্রাক চট্টগ্রামের দিকে যাচ্ছিল ও বিপরীত দিক থেকে একটি কাভার্ডভ্যান রাঙ্গামাটি শহরের দিকে আসছিল। এসময় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয় এবং দুই পরিবহনের চালকসহ তিনজন আহত হন। আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

আহতরা হলেন- ট্রাকচালক মো. রিয়াজ (৩০), কাঠের চালানদার মো. জসিম উদ্দিন (৩৩) ও কাভার্ডভ্যান চালক মো. আকতার হোসেন (২৯)।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গামাটির ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) সারোয়ার মো. পারভেজ জানান, মুখোমুখি সংঘর্ষে দুইজন চালকসহ মোট তিনজন আহত হয়েছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions