শিরোনাম
বঙ্গভবনের সামনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা হাসনাত আব্দুল্লাহকে আহ্বায়ক করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কমিটি যে পর্যবেক্ষণে দেশত্যাগে বাধ্য করা হয় বিচারপতি সিনহাকে ‘কোনো একজন ব্যক্তি দ্বারা কোনো একটি দেশ বা জাতি তৈরি হয়নি’ ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগ নিষিদ্ধের আলটিমেটাম পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টা সময় দিলেন আন্দোলনকারীরা সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান এখন লন্ডনে, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান শাহবাগে না, সভা-সমাবেশ করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে বান্দরবানে ভিক্টরী টাইগার্সের ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন পাহাড়ে ফসলের নায্যমূল্য পাচ্ছেন না প্রান্তিক চাষীরা, কমেছে মিষ্টি কুমড়ার ফলন রাঙ্গামাটিতে সহিংসতার ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষতিপূরণ প্রদান

চট্টগ্রামের মিরসরাইয়ে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, একই পরিবারের নিহত ৪

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ৩২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- চট্টগ্রামের মিরসরাইয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার পেছনে ট্রাকের ধাক্কায় একই চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

আজ মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—নুরজাহান বেগম (৫৫), তাঁর মেয়ে কাজল রেখা (২৫), কাজলের সাত মাস বয়সী ছেলে আনার ও কাজলের বোন শিরিন আক্তার (২০)।

দুর্ঘটনায় আহতরা হলেন—সাইফুল ইসলাম ও নিজাম উদ্দিন। দুর্ঘটনায় নিহত ও আহতরা সবাই সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর এলাকার জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা। তাঁরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে হাইওয়ে পুলিশ জানান, সীতাকুণ্ডের মহানগর এলাকা থেকে অটোরিকশা নিয়ে খৈয়াছরা এলাকায় আত্মীয়র বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন তাঁরা। অটোরিকশাটি খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় পৌঁছানোর পর মহাসড়কের পাশে দাঁড়িয়ে যায়। তবে দাঁড়িয়ে যাত্রী নামানোর আগে ভুট্টা বোঝায় একটি দ্রুতগামী ট্রাক পেছন থেকে সজোর ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে খাদে উল্টে যায়।

দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী নুরজাহান বেগম, তার মেয়ে কাজল রেখা ও কাজলের সাত মাস বয়সী শিশু ছেলে আনারের মৃত্যু হয়। দুর্ঘটনায় গুরুতর আহত হয় শিরিনা আক্তার, সাইফুল ইসলাম ও নিজাম উদ্দিন। দুর্ঘটনা পরবর্তীতে গুরুতর আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিরীন আক্তারকে মৃত ঘোষণা করেন।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) রুল আলম জানান, মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত তিন নারী-পুরুষকে চমেক হাসপাতালে জরুরি বিভাগে আনা হয়। এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুর্ঘটনায় গুরুতর আহত নারী শিরিন আক্তারকে মৃত ঘোষণা করেন।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, দুর্ঘটনা পরবর্তীতে দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজির ভেতরে আটকা পড়া হতাহতদের উদ্ধার করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (পরিদর্শক) সোহেল সরকার জানান, সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত অপর দুই যাত্রী চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনা পরবর্তীতে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজি অটোরিকশাটি সরিয়ে হাইওয়ে থানা হেফাজতে এনে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions