রাঙ্গামাটিতে ট্রাফিকের দায়িত্ব পালন করছে শিক্ষার্থীরা

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ৬৬ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটিতে ট্রাফিকের দায়িত্ব পালন করছে শিক্ষার্থীরা। বুধবার সকালে শহরের গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম বনরুপাস্থ পুলিশ বক্সের সামনে রাঙামাটি-চট্টগ্রাম সড়কে শিক্ষার্থীরা ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছে। শিক্ষার্থীদের সাথে ছিলেন আনসার বাহিনী ও কর্মবিরতিরত ট্রাফিক পুলিশরা। তবে বেলা সাড়ে ৩টায় পুলিশ বক্স ছেড়ে চলে যান ট্রাফিক পুলিশরা।
বনরুপাস্থ পুলিশ বক্সের সামনে অত্যন্ত গুরুত্বের সহীত সুশৃঙ্খলভাবে সড়কের মাঝখানে শিক্ষার্থীরা দাঁড়িয়ে ২ লাইনে যানবাহন চলাচলের সুব্যবস্থা করে দেন। পাশাপাশি জনগণকে নিরাপদ সড়কে পরিনত করতে সবাইকে হেলমেট ব্যবহারের অনুরোধ করেন। আজকে সড়কের দৃশ্য পাল্টিয়ে দিয়েছে শিক্ষার্থীরা।
শিক্ষার্থীরা বলেন, কেন্দ্রীয় ছাত্র বিরোধী আন্দোলন সমন্বয়কদের নির্দেশে আমরা আনসার ও ভিডিপি’র সাথে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করতেছি। যেহেতু পুলিশের কর্মবিরতি চলছে তাই আপাতত তাদের কাজটি আমরা করছি। আমরা সকালে শহরের বিভিন্ন দপ্তর ও স্থাপনা ভাংচুর করা ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন করে দেন।
স্থানীয়রা বলেন, আজকে রাঙ্গামাটি সড়কের পরিবেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ছিল শিক্ষার্থীদের কাছে। আগে বনরুপা আসলে রাস্তা পাড় হওয়া যেত না। বিশৃঙ্খলার অভাব ছিল না। সড়কের পরিস্থিতি র্নিমল ছিল। সকাল থেকে শিক্ষার্থীদের নিয়মে ২ লাইনে গাড়ি চলতে বাধ্য করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু বলেন, আমাদের কর্মবিরতি শেষ। আগের ন্যায় কার্যক্রম স্বাভাবিক ভাবে চলবে। জনগণের স্বার্থে আমাদের কার্যক্রম শুরু হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions