শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন,প্রথম ধাপে বিনা ভোটে ২৬ প্রার্থী নির্বাচিত রাঙ্গামাটির ৪ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রাঙ্গামাটিতে বৃহস্পতিবার সড়ক ও নৌপথ অবরোধ–ইউপিডিএফ পাহাড়ে আগর বাগান বাড়লেও বাজার ব্যবস্থাপনার অভাব মিটার নেই, সংযোগ নেই তবুও বিদ্যুৎ বিল ৬ লাখ ৬৯ হাজার টাকা চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় কাপ্তাই সড়ক অবরোধ, বিক্ষোভ ‘রূপান্তর’ বিতর্ক: জোভান-মাহিসহ ৬ জনের বিরুদ্ধে মামলার আবেদন খান ইউনিসের এক গণকবরেই মিলল ৩০০ লাশ কেন্দ্রের নির্দেশ উপেক্ষা করে নির্বাচনে বিএনপির ৩৮ জন বান্দরবানে ব্যাংক ডাকাতি: রুমা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে

রাঙ্গামাটিতে ১০দিন পর গরু ও ছাগলের মাংস বিক্রি শুরু

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৪৯ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটিতে ১০দিন বন্ধ রাখার পর আজ থেকে পুণরায় সরকার নির্ধারিত মূল্যে বাজরে গরু ও ছাগল মাংস বিক্রি শুরু হয়েছে। ক্রেতারা শহরের ৮টি মাংশের দোকান থেকে গরুর মাংস ৭০০ টাকা ও ছাগল ৯০০ টাকা দরে কিনতে পারছেন।
রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য যৌক্তিক ও সহনীয় রাখতে এক সপ্তাহ আগে রাঙ্গামাটি জেলা প্রশাসন জেলায় গরুর মাংস খুচরা পর্যায়ে ৭০০ টাকা ও ছাগল ৯০০ টাকা বিক্রির নির্দেশনা দেয়। এ দাম ঠিক করে দেয়ার পর ১২ মার্চ থেকে জেলা শহরে গরু ও ছাগলের মাংস বিক্রি বন্ধ করে দেন ব্যবসায়ীরা। এতে বিপাকে পড়ে সাধারণ ক্রোতারা।
১০দিন বন্ধ রাখার পর সরকার নির্ধারিত মূল্যে শহরের বাজার গুলোতে আজ থেকে পুণরায় গরু ও ছাগলের মাংস ৭০০ টাকা ও ছাগল ৯০০ টাকা দরে বিক্রি শুরু হয়েছে । এছাড়া বাজরে ব্রয়লার মুরগী ২০০, সোনালী ৩৩০ ও দেশি মুরগী ৫২০টাকা দরে বিক্রি হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions