শিরোনাম

রাঙ্গামাটিতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে ইউপিডিএফ কর্মী নিহত

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৪ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির বাঘাইছড়িতে প্রতিপক্ষের ব্রাশফায়ারে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক কর্মী নিহত হয়েছে। নিহতের নাম- নিপন চাকমা (৩৫)।
শনিবার মধ্যরাতে বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে। এঘটনার জন্য সংগঠনটি প্রতিপক্ষ নব্য মুখোশ গ্রুপকে দায়ী করেছে। তবে এ বিষয়ে কথা বলতে নারাজ সংগঠনটির নেতারা। এ ঘটনার ওই এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। পরিবেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।


রবিবার দুপুর ১২টার দিকে এক বিবৃতিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) বাঘাইছড়ি ইউনিটের সংগঠক অক্ষয় চাকমা অভিযোগ করে বলেন, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে অবস্থান করছিল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) কর্মী নিপন চাকমা। এসময় মোটরসাইকেল যোগে নব্যমুখোশ গ্রুপের একদল সশন্ত্র সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে পালিয়ে যায়। সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলে মৃত্যু হয় তার। নিহত নিপন চাকমা বাঘাইছড়ির পশ্চিম বালুখালী গ্রামের কমলা কান্তি চাকমার ছেলে।

রাঙ্গামাটি বাঘাইছড়ি থানার কর্মকর্তা ওসি মো. ইশতিয়াক আহমেদ নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধারের পর আইনী কার্যক্রম শুরু হবে। বর্তমানে এলাকার পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক আছে।

প্রসঙ্গত, পাহাড়ে আধিপত্যকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এ মাসের মাত্র ২০ দিনের ব্যবধানে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) তিন কর্মী নিহত হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions