শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

রাঙ্গামাটির সেই আলোচিত ঘাতক ট্রাক লড়ি চালক আটক

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬০ দেখা হয়েছে

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের আলোচিত সড়ক দূর্ঘটনার মূল হোতা সেই ঘাতক ট্রাক লড়ির চালক মো.শামসুল আলমকে পুলিশ আটক করেছে। চট্টগ্রামের একটি হাসপাতাল থেকে আটক ঘাতক লড়ি চাকলকে মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী রাঙ্গামাটি কোতয়ালী থানায় নিয়ে আসা হয়।
পুলিশ জানিয়েছে,রাঙ্গামাটির বহুল আলোচিত মর্মান্তিক সড়ক দূর্ঘটনার পর পরই ঘাতক ট্রাক লড়ির চালক মো.শামসুল আলম পালিয়ে যায়। তিনি গোপনে চট্টগ্রামস্থ “পার্ক ভিউ” হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছিলেন। প্রযুক্তির ব্যবহার ও গোপন তথ্যের ভিত্তিতে রাঙ্গামাটি জেলা পুলিশ সেখান থেকে শুক্রবার ১৬ ফেব্রুয়ারী আটক করতে সক্ষম হয় । হাসপাতাল থেকে চিকিৎসক ছাড়পত্র দিলে,মঙ্গলবার তাকে রাঙ্গামাটি কোতয়ালী থানায় নিয়ে আসে। একইদিন দুপুরে আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য,রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া কলাবাগান এলাকায় বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারি সকালে রাঙ্গামাটিগামী ট্রাক লড়ি চাপায় সিএনজি অটোরিক্সার সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় সিএনজি অটোরিক্সার ৩ আরোহীর মধ্যে মো.নবী হোসেন,ঘটনাস্থলে এবং মো: হানিফ ও মো.সোহেলকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এতে আরও ২ জন গুরুতর আহত হয়। এ ঘটনায় জেলার কাউখালী থানায় মামলা রুজু হয়েছে। তদন্তাধীন এ মামলায় পুলিশ তাকে আদালতে সোপর্দ করে। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ শাহ ইমরান বলেন,ট্রাক লড়ি চাপায় ৩ জনের মৃত্যুর পরপরই লড়ি ট্রাকের ঘাতক ড্রাইভার পালিয়ে গিয়েছিল। তথ্যপ্রযুক্তি ও গোপন তথ্যের ভিত্তিতে তাকে আমরা আটকে সক্ষম হই। চিকিৎসক ছাড়পত্র দেয়ার পর তাকে রাঙ্গামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions