শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

ইরানে নিজ পরিবারের ১২ জনকে গুলি করে হত্যা

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯ দেখা হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক:- দক্ষিণ-পূর্ব ইরানের কেরমান প্রদেশে শনিবার ভোরে এক ব্যক্তি তার পরিবারের ১২ সদস্যকে গুলি করে হত্যা করেছেন। এ সময় তার গুলিতে আরও তিনজন আহত হন।
ইরানের আধা-সরকারি বার্তা সংস্থা ‘তাসনিম’ এ খবর প্রকাশ করেছে।

কেরমানের পুলিশ কমান্ডার নাসের ফারশিদের বরাত দিয়ে ‘তাসনিম’ জানায়, ঘটনাটি স্থানীয় সময় ভোর সাড়ে ৪টায় ফারিয়াব কাউন্টিতে ঘটে। ২৫ বছর বয়সী সশস্ত্র ব্যক্তি দুটি বাড়িতে তার দুই সৎ ভাই এবং তাদের পরিবারের সদস্যদের ওপর গুলি চালায়। খুনিকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

কেরমানের বিচার বিভাগের প্রধান ইব্রাহিম হামিদি বলেছেন, সরকারি বার্তা সংস্থা আইআরএনএ-এর মতে, লোকটি তার বাবাসহ পরিবারের সদস্যদের হত্যা করার জন্য একটি কালাশনিকভ রাইফেল ব্যবহার করেছিল।

ইরানে ব্যাপক গুলি চালানোর ঘটনা বিরল, দেশটিতে নাগরিকদের শুধুমাত্র শিকারের জন্য রাইফেল রাখার অনুমতি দেওয়া হয়।

জানুয়ারিতে একই প্রদেশে একটি সামরিক ঘাঁটির ভেতরে সেনাবাহিনীর একজন কর্মী গুলি চালায়, পালিয়ে যাওয়ার আগে কমপক্ষে পাঁচজন সৈন্যকে হত্যা করে।

সূত্র: সিনহুয়া

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions