শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন,প্রথম ধাপে বিনা ভোটে ২৬ প্রার্থী নির্বাচিত রাঙ্গামাটির ৪ উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রাঙ্গামাটিতে বৃহস্পতিবার সড়ক ও নৌপথ অবরোধ–ইউপিডিএফ পাহাড়ে আগর বাগান বাড়লেও বাজার ব্যবস্থাপনার অভাব মিটার নেই, সংযোগ নেই তবুও বিদ্যুৎ বিল ৬ লাখ ৬৯ হাজার টাকা চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় কাপ্তাই সড়ক অবরোধ, বিক্ষোভ ‘রূপান্তর’ বিতর্ক: জোভান-মাহিসহ ৬ জনের বিরুদ্ধে মামলার আবেদন খান ইউনিসের এক গণকবরেই মিলল ৩০০ লাশ কেন্দ্রের নির্দেশ উপেক্ষা করে নির্বাচনে বিএনপির ৩৮ জন বান্দরবানে ব্যাংক ডাকাতি: রুমা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে

খাগড়াছড়িতে জেলা প্রশাসনের গাড়িতে দুর্বৃত্তের হামলা

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১৬৫ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- হরতাল চলাকালে খাগড়াছড়ির দীঘিনালায় যাওয়ার পথে সুপারি বাগান এলাকায় আজ শনিবার সকাল সাড়ে ১১টায় দুর্বৃত্তের হামলায় অতিরিক্ত জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর করা হয়েছে।

দীঘিনালা উপজেলা নির্বাহী র্কমর্কতা মো: মামুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্বৃত্তরা গাড়ির উপর ইট-পাটকেল মারলে গাড়ির কাচের গ্লাস ভেঙ্গে যায়। গাড়িতে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক জোনায়েদ আহমেদ সোহাগ ও তার গাড়ির চালক অক্ষত আছেন।
খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান জানান, নির্বাচনী কাজে দীঘিনালা যাচ্ছিল অতিরিক্ত জেলা প্রশাসক জোনায়েদ আহমেদ সোহাগ। পথিমধ্যে সুপারি বাগান এলাকায় দুর্বৃত্তরা তাদের গাড়ি লক্ষ্য করে ইট-পাটাকেল নিক্ষেপ করে এতে গাড়ির গ্লাস ভেঙ্গে যায়। তবে এতে কেউ আহত হয়নি বলে জানান তিনি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions