শিরোনাম
হাটহাজারীতে বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষ, নিহত ২ প্রধানমন্ত্রীকে মান্না- কোন সাদা চামড়ার লোক আপনার কাছে পার্বত্য চট্টগ্রাম চায়? আগামী বছর এসএসসি পরীক্ষা নতুন নিয়মে হবে : শিক্ষামন্ত্রী ৮০ টুকরো করা হয় এমপি আজীমের দেহ, ‘কসাই’ জিহাদ পান ৫ হাজার রাত ৯টার পর রূপ নিতে পারে ঘূর্ণিঝড় রিমাল, ৩ নম্বর সতর্কসংকেত ‘রাতেই আসতে পারে ১০নং মহাবিপদ সংকেত’ সিরিয়াল কিলার এরশাদ শিকদারকেও ছাড়িয়ে গেছেন শিমুল ভূঁইয়া! লংগদুতে প্রতিদ্বন্দ্বী চার প্রার্থীর তিনজনই আ. লীগ নেতা,সভা-সেমিনারে হাসিমুখে,নির্বাচনে তারা প্রতিদ্বন্দ্বী রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত,যেসব তথ্য উঠে এসেছে তদন্ত প্রতিবেদনে কাজী নজরুলের কবিতা ও গান স্বৈরাচারবিরোধী সংগ্রামে সাহস যুগিয়েছে -মির্জা ফখরুল

সাবেক পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ ১৫ জনের নামে মামলার আবেদন খারিজ

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮৩ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের ১৫ জনের নামে মামলার আবেদন খারিজ করে দিয়েছেন আদালত।

সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামান এ আদেশ দেন।
মামলায় অন্য যাদের আসামি করার আবেদন করা হয়, তারা হলেন-ডিবির ঢাকা মহানগর (দক্ষিণ) জোনের উপ-পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, ডিবির রমনা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হাসান আরাফাত, উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার দাস, দক্ষিণ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জাহিদুল হক তালুকদার, পুলিশ পরিদর্শক ফজলুর রহমান, ওহিদুজ্জামান, এস এম শাহরিয়ার হাসান, এসআই শিহাব উদ্দিন, বাহাউদ্দিন ফারুকী, জাহাঙ্গীর হোসেন, কনস্টেবল সোলাইমান, আবু সায়েদ, লুৎফর রহমান ও আলাউদ্দিন।

আট বছর আগে পুলিশ হেফাজতে নির্যাতনে খিলগাঁও থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নুরুজ্জামান জনির মৃত্যুর অভিযোগে সোমবার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে জনির বাবা ইয়াকুব আলী মামলার আবেদন করেন।

আদালতে বাদীপক্ষে শুনানি করেন ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মাসুদ আহমেদ তালুকদার। তাকে সহযোগিতা করেন নুরুল ইসলাম জাহিদ ও হান্নান ভূঁইয়া।

রাষ্ট্রপক্ষে মহানগর অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল মামলা গ্রহণের বিরোধিতা করে বলেন, ঘটনার ৮ বছর পর মামলা করতে এসেছেন। রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য এ মামলার বিষয়বস্তু আনয়ন করা হয়েছে।

শুনানি শেষে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরে আদেশের জন্য রাখেন। মামলা গ্রহণের মতো উপাদান না থাকায় সন্ধ্যায় আদালত মামলাটি খারিজ করে দেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৯ জানুয়ারি সকাল ৮টা থেকে ২০ জানুয়ারি ভোর ৪টা পর্যন্ত পুলিশ হেফাজতে ছিলেন জনি। এ সময় তার মৃত্যু হয় বলে অভিযোগ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions