শিরোনাম
“পাহাড়ে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় বিদেশী শক্তি ও পতিত সরকারের ইন্ধন রয়েছে”ভবিষ্যতে আইনশৃঙ্খলা অবনতির চেষ্ঠাকারিদের হাত ভেঙ্গে দেওয়া হবে রাঙ্গামাটিতে তিন ক্যাটাগরিতে হবে ভোটার নিবন্ধন রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি রাঙ্গামাটিতেও অগ্নিসংযোগ ব্যাপক ভাংচুর ও তান্ডব-লীলা মামুন হত্যাকান্ড: দীঘিনালা পাহাড়ি বাঙালি সংঘর্ষ, বাড়িঘরে ও দোকানপাটে আগুন দিলো কারা? উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা

ভদন্ত জিনবোধি ভিক্ষুর ওপর হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে মানববন্ধন

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১২৮ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- ভদন্ত জিনবোধি ভিক্ষুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন। ছবি: আজকের পত্রিকাভদন্ত জিনবোধি ভিক্ষুর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন। ছবি: আজকের পত্রিকা
একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. জিনবোধি ভিক্ষুর ওপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন করা হয়েছে। আজ বুধবার সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসন কার্যালয় চত্বরের সামনে বৌদ্ধ সমাজের ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা ড. জিনবোধি ভিক্ষুর ওপর হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অবিলম্বে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের শাস্তির আওতায় আনার দাবি জানান। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন মৃদুল কান্তি বড়ুয়া, কিরণ বিকাশ চাকমা, পূর্ণিমা বড়ুয়া, সৈকত রঞ্জন চৌধুরী প্রমুখ।

গত ৮ মার্চ চট্টগ্রাম শহরের নন্দনকানন বৌদ্ধ বিহারে ড. জিনবোধি ভিক্ষু অবস্থান করার সময় হামলার শিকার হন। জিনবোধি ভিক্ষু চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের শিক্ষক।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions