শিরোনাম
অক্টোবরের ১৮ দিনে ডেঙ্গুতে প্রাণহানি ৭৪ জন বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গোসল করতে গিয়ে উপজাতি তরুণী ধর্ষণের শিকার, আটক ২ আন্তর্জাতিক সংস্থা কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল (সিবিআই) ইউকে এর কার্যকরি কমিটি গঠিত সাইফুজ্জামান ও তাঁর স্ত্রীর যুক্তরাজ্য, আরব আমিরাত ও যুক্তরাষ্ট্রের ৫৮০টি বাড়ি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ আ’লীগের গড়া সিন্ডিকেট এখনো ভাঙতে পারেনি : জামায়াত আমির অস্ত্র জমা দেননি আওয়ামী লীগ নেতারা, তাদের হাতে কত অস্ত্র? বাংলাদেশের আন্ডারগ্রাউন্ড কারাগার ‘আয়নাঘর’, ঠিক যেন দুঃস্বপ্নের মতো ভারতের সাবেক র অফিসারের বিরুদ্ধে মার্কিন গ্রেপ্তারি পরোয়ানা ভারতের বিশ্বাসঘাতকতায় যেভাবে হোঁচট খেয়েছিল আরাকানের স্বাধীনতা সংগ্রাম খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা

পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠন না হওয়ায় জনগণ স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে–বৈষম্য বিরোধী ছাত্র সমাজ

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৫৭ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে বান্দরবান প্রেসক্লাবের সভাকক্ষে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনের উদ্দেশ্য ছিল বান্দরবানকে সুন্দরভাবে সাজানো এবং সকল ক্ষেত্রে দুর্নীতি মুক্ত করে একটি নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করা।

সংবাদ সম্মেলনে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের নেতৃবৃন্দ বলেন, “বান্দরবান পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠন না হওয়ায় জেলা পরিষদের কার্যক্রম স্থবির হয়ে পড়েছে, আর এতে সাধারণ জনগণ স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে।”

নেতৃবৃন্দ আরও জানান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আওতায় ২৮টি ন্যস্ত বিভাগ রয়েছে। কিন্তু বর্তমান চেয়ারম্যান ও সদস্যরা পলাতক থাকায় এই বিভাগের কার্যক্রম ব্যাহত হচ্ছে।

বক্তারা বলেন, “প্রশাসনে তৎকালীন ফ্যাসিবাদী স্বৈরশাসকের নিয়োগকৃত বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত দলীয় দোসররা এখনও বহাল তবিলতে থাকায় তারা বর্তমান সরকারকে বিতর্কিত করতে বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে।”

এসময় নেতৃবৃন্দ সাংবাদিকসহ সাধারণ জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং একটি সুন্দর বাংলাদেশ গড়তে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের পাশে ঐক্যবদ্ধভাবে থাকার আহবান জানান।

সংবাদ সম্মেলনে বৈষম্য বিরোধী ছাত্র সমাজের বান্দরবান জেলা প্রতিনিধি আসিফ ইকবাল, মুহাম্মদ মুসা, হাবিব আল মাহমুদ, আশরাফুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এবং বৈষম্য বিরোধী ছাত্র সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions