শিরোনাম
অবৈধপথে দেশ ছেড়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান প্রধান উপদেষ্টার সঙ্গে আবারও শনিবার থেকে আলোচনায় বসছেন রাজনৈতিক দলগুলো খাগড়াছড়ির পরিস্থিতি ‘নিয়ন্ত্রণে’, ১৪৪ ধারা প্রত্যাহার খাগড়াছড়িতে ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল যুবকের বান্দরবানে পড়তে যাওয়া হলো না রাঙ্গামাটির উহাইনু মার্মা’র খাগড়াছড়িতে স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রতিবাদে পাহাড়ি-বাঙালি সংঘাত: ১৪৪ ধারা জারি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহতদের পরিবার ও আহতদের খবর নিতে রাঙ্গামাটিতে গেলেন আলী নাজির শাহিন রাঙ্গামাটির সাজেক ভ্রমণে আরও ৩ দিন নিরুৎসাহিত করলো জেলা প্রশাসন ২১০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে শক্তিশালী টাইফুন ‘ক্রাথন’, আঘাত হানতে পারে যেখানে নির্বাচনের কাউন্ট ডাউন শুরু

খাগড়াছড়িতে ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল যুবকের

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৩৫ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল মো. নুরুল আফছার (৪০) প্রকাশ আফছার ড্রাইভার নামে এক যুবকের। বুধবার (২ অক্টোবর) দুপুরের দিকে খাগড়াছড়ির সীমান্ত ঘেঁষা রামগড়ে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত মো. নুরুল আফছার রামগড় পৌরসভার ফেনীরকুল (কাঠালবাড়ী) গ্রামের আবদুল কুদ্দুছ এর ছেলে। নিহত আফছার দুই পুত্র ও এক কণ্যা সন্তানের জনক।

নিহতের বড়ভাই মো. বেলাল হোসেন জানান, দুপুরে বৃষ্টির মধ্যে তার ভাই বাড়ির পাশের ধান্য জমিতে গরুর জন্য ঘাস কাটতে যান। সেখানে বজ্রপাতের ঘটনায় সে অজ্ঞান হয়ে পড়লে দূরে থাকা এক প্রতিবেশি আত্মীয় খবর দিলে ভাইকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামগড় থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: মঈন উদ্দিন বজ্রপাতে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions