রাতে রহস্যজনক স্ট্যাটাসের পর জীবন গেল অভিনেত্রীর

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩৯ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ফিল্মি দুনিয়ায় আত্মহত্যার ঘটনা নতুন কিছু নয়। ঢালিউড থেকে বলিউড– এ ধরনের ঘটনা অহরহ। আবারও ঘটে গেল এমনই এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। ফ্ল্যাট থেকে উদ্ধার হলো অভিনেত্রীর মরদেহ। ভোজপুরি চলচ্চিত্রের অভিনেত্রী অমৃতা পান্ডে ওরফে অন্নপূর্ণা।

শনিবার (২৭ এপ্রিল) বিহারের ভাগলপুরের একটি অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। ভারতীয় একটি গণমাধ্যমের তথ্য অনুসারে, পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, সিলিং ফ্যানের সঙ্গে শাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এই নায়িকা। যদিও তার ঘর থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তবে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় একটি নোট লিখে গেছেন এই অভিনেত্রী। ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে তার মৃত্যু নিয়ে।

পুলিশের বরাতে সংবাদমাধ্যমটি সোশ্যাল মিডিয়ার রহস্যজনক নোটের বিষয়ে জানিয়েছে—এতে লেখা ছিল, তার জীবন দুই নৌকায় পা দিয়ে চলছিল। সে তার জীবনের নৌকা ডুবিয়ে এর সফর সহজ করে দিয়ে গেল।

পুলিশের তরফ থেকে আরও জানানো হয়, অমৃতা তার স্বামীর সঙ্গে মুম্বাইয়ে বসবাস করতেন। সম্প্রতি বিহারের ভাগলপুরে এসেছিলেন এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে। তারপর অমৃতা সেখানে কিছুদিন থাকার সিদ্ধান্ত নেন।

শনিবার অনেক রাত পর্যন্ত জেগে ছিলেন এই অভিনেত্রী। এরপর হোয়াটসঅ্যাপ স্টোরিতে একটি রহস্যজনক পোস্ট লিখেছিলেন তিনি। মৃত্যুর আগে তার রেখে যাওয়া শেষ বার্তা নাড়া দেয় সবাইকে। তার কয়েক ঘণ্টা পরই তাকে মৃত অবস্থায় সেই ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়।

অভিনেত্রী অমৃতার আত্মীয়রা জানায়, বেশকিছু দিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। তার মানসিক সমস্যাও দেখা দিয়েছিল। এজন্য চিকিৎসাও নিচ্ছিলেন তিনি।

অমৃতার মৃত্যুর ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। এ বিষয়ে সিটি এসপি শ্রী রাজ বলেন, ‘এসপি আনন্দ কুমার অমৃতার মামলাটি হাইপ্রোফাইল ইনভেস্টিগেশনের নির্দেশ দিয়েছেন। তার নেতৃত্বে বিশেষ একটি টিম এ নিয়ে কাজ করছে।’

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions