শিরোনাম
রাঙ্গামাটির কাঁচালং নদীতে নিখোঁজ শিক্ষার্থী জয়ন্তী চাকমার ১৬ ঘণ্টা পর মরদেহ উদ্ধার রাঙ্গামাটির কাপ্তাইয়ে পুলিশের অভিযানে ৩০ লিটার দেশীয় মদ ও সিএনজিসহ আটক ৩ চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদুক কর্মকর্তার মৃত্যু: আসামির ৩ দিনের রিমান্ড তীব্র গরমের মধ্যেই খুলল শিক্ষাপ্রতিষ্ঠান, অসন্তুষ্ট অভিভাবকরা নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত যুক্তরাষ্ট্রজুড়ে ফিলিস্তিনিদের পক্ষে নজিরবিহীন বিক্ষোভ : ‘ইসরায়েলনীতি বদলাতে হবে’ যাত্রাবাড়ীতে গরমে অসুস্থ হয়ে অটোরিকশাযাত্রীর মৃত্যু ‘হিটস্ট্রোকে’ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, স্থগিত নির্বাচন চট্টগ্রামে হিটস্ট্রোকে প্রাণ গেল শিক্ষকের বান্দরবানে ধর্মঘটে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

বান্দরবানে গাছ পাচারের হাতি ও মাহুত আটক

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৭৪ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের লামার প্রাকৃতিক বন থেকে কেটে নেওয়া গাছ পাচারের কাজে ব্যবহৃত হাতি ও এর মাহুতকে আটক করেছে বনবিভাগ। পাশাপাশি কেটে রাখা গাছও জব্দ করা হয়েছে।

আজ শনিবার লামা বন বিভাগের উদ্যোগে লেমু পালং মৌজার অন্তর্গত লেমু পালং খাল ও শিলঝিরি এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

হাতি ও এর মাহুতকে আটকের বিষয়টি নিশ্চিত করে লামা বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. আরিফুল হক বেলাল বলেন, আটক মাহুত ও হাতিটিকে ম্যাজিস্ট্রেট কোর্টে তোলা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions