গাজীপুরে আরও ‍দুটি বাস, অটোরিকশায় আগুন

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৫৭ দেখা হয়েছে

গাজীপুর : গাজীপুরে বিভিন্ন স্থানে আরও দুটি বাস ও একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (৫ নভেম্বর) গভীর রাত ও সোমবার (৬ নভেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। এ ছাড়া বিএনপির ডাকা অবরোধ ঢিলেঢালাভাবে চলছে। মহাসড়কে দূরপাল্লার যানবাহনসহ আন্তজেলা মিনিবাস ও অন্যান্য হালকা যানবাহন চলাচল করছে। বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ২টার দিকে গাজীপুরের শিমুলতলী বটতলা এলাকায় একটি পার্কিং করা নিরাপদ পরিবহনের বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এর আগে রাতে শ্রীপুরে একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ছাড়া সোমবার ভোরে কালিয়াকৈর উপজেলার সফিপুরে শ্রমিকদের আনা নেওয়ার কাজে ব্যবহৃত মায়ের দোয়া নামের একটি বাসে অগ্নিসংযোগ করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ‘ভোরে দুর্বৃত্তরা সফিপুর এলাকার ঢালে মায়ের দোয়া পরিবহনে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বাসটি পুড়ে গেলেও কেউ হতাহত হননি।’

এদিকে অবরোধের দ্বিতীয় দিনে সকাল থেকে ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দূরপাল্লার, আন্তজেলা বাস, মিনিবাস ও হালকা যানবাহন চলাচল করছে। বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বাস, রিকশা, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে চড়ে গন্তব্যে যাচ্ছেন। সড়ক-মহাসড়কে বেড়েছে সাধারণ মানুষের উপস্থিতি।

গাজীপুরে বিপণিবিতান, দোকানপাট ও আর্থিক প্রতিষ্ঠান খোলা রয়েছে। এ ছাড়া ট্রেন চলাচল স্বাভাবিক। চান্দনা চৌরাস্তা, ভোগড়া বাইপাস সড়কসহ বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন মহাসড়কে টহলে রয়েছে র‌্যাব ও বিজিবি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions