শিরোনাম
রাঙ্গামাটিতে নর সুন্দরকে মারধর করে টাকা লুট, গ্রেফতার ২ চট্টগ্রামের বোয়ালখালীতে রেললাইনের পাশে পড়ে ছিল নবজাতক, উদ্ধারের পর বিক্রি ! ইসরায়েলের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগের সত্যতা পেয়েছে যুক্তরাষ্ট্র বান্দরবানের ৭ উপজেলায় ফলনে বিপর্যয়ের শঙ্কা,ঝরে পড়ছে আম, ক্ষতি কমাতে কাঁচা বিক্রি কেএনএফকে শান্তির পথে ফেরার আহ্বান বম কাউন্সিলের উপজেলা নির্বাচন নিয়েও আওয়ামী লীগের তৃণমূলে দ্বন্দ্ব বাড়ছে ৫৩ বছর পর মা-মেয়ের মিলন দেশে ছয় মাসে আড়াই হাজার সংঘর্ষ, শতাধিক ব্যক্তি খুন,বাড়ছে সামাজিক অস্থিরতা গাজায় বোমা বিস্ফোরণে ৪ ইসরাইলি সেনা নিহত ৯৭ শতাংশ ওষুধের দাম নিয়ন্ত্রণহীন,৪১৮০টি জেনেরিকের মধ্যে ১১৭টির মূল্য নিয়ন্ত্রণ করে ঔষধ প্রশাসন

টেকনাফে বিজিবির অভিযানে ২ লাখ ইয়াবা উদ্ধার

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৪৫১ দেখা হয়েছে

কক্সবাজার:- কক্সবাজারের টেকনাফে নাফ নদীতে অভিযান চালিয়ে ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)।

বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, শুক্রবার (১৭ মার্চ) রাত ৮টায় উপজেলার নাফনদী কিনারা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।
তবে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
শেখ খালিদ আরও বলেন, মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের গোপন সংবাদে বিজিবির সদস্যরা ঘটনাস্থলে অভিযান চালায়। এক পর্যায় নাফ নদীর কিনারায় সন্দেহভাজন ৩/৪ জন ব্যক্তি একটি কাঠের নৌকা থেকে বস্তা নামায়। এসময় বিজিবি টহলদল নৌকাটিকে চ্যালেঞ্জ করলে নৌকায় অবস্থানরত চোরাকারবারীরা বিজিবির চ্যালেঞ্জকে উপেক্ষা করে নৌকা নিয়ে মিয়ানমার সীমান্তের দিকে চলে যেতে থাকলে বিজিবি টহলদলের মধ্য থেকে এক বিজিবি সদস্য ফায়ার করে তাদেরকে থামানোর চেষ্টা করে। তখন সশস্ত্র চোরাকারবারীরা বিজিবিদের উপর ৫ রাউন্ড গুলিবর্ষণ করে নাফ নদী সাঁতারে মিয়ানমারের নাফফোড়দ্বীপের দিকে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ওই প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ২ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা বিজিবির ব্যাটালিয়ন দপ্তরে রাখা হয়েছে। আইনি পক্রিয়া শেষে সেগুলো ধ্বংস করা হবে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

উল্লেখ্য, চোরাকারবারীদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions