শিরোনাম
বিশ্বসেরা বিজ্ঞানীর তালিকায় ঢাবির ১০ শিক্ষক লেবাননে গত ২৪ ঘণ্টায় আরো ১০৫ জন নিহত দুই জমজ ভাইয়ে দ. আফ্রিকার বিপক্ষে আয়ারল্যান্ডের ইতিহাস হাসিনার এজেন্ডায় মাঠে শিল্পসচিব সরকারের ক্ষতি ৪শ’ কোটি টাকা,সৃষ্টি করা হচ্ছে কৃত্রিম সার সঙ্কট! ভারতকে বলছি, পাহাড়ে উস্কানি দিবেন না -হাফিজ প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে আওয়ামী লীগপন্থীরাই,অন্তবর্তীকালীন সরকারের ভাবমর্যাদা নষ্ট হওয়ার শঙ্কা দ্বৈত ভোটার নিয়ে বিপাকে ইসি,২০১৮ সালে ছিল ২ লাখ,বর্তমানে ৫ লাখ ছাড়িয়ে গেছে গ্রাহককে শোষণ করে হরিলুট সর্বাত্মক যুদ্ধের মুখে মধ্যপ্রাচ্য! লেবাননের পর ইয়েমেন ও সিরিয়ায় ইসরায়েলি হামলা হিজবুল্লাহপ্রধানকে হত্যার বদলার ঘোষণা ইরানের লেবাননের পর এবার ইয়েমেনে হামলা ইসরায়েলের

‘কাঁচাবাদাম’ মডেলের ‘অন্তরঙ্গ’ ভিডিও ঘুরছে ইন্টারনেটে!

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১৫৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:-ভারতীয় ‘ভাইরাল ব্যক্তিত্ব’ ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানের সঙ্গে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন সে দেশের মডেল-অভিনেত্রী অঞ্জলি অরোরা। এরপরই তার ভাগ্যের বাঁক বদল হয়। কঙ্গনা রানাউতের সঞ্চালিত শো লক-আপে নজর কাড়েন তিনি। অবশ্য ওই শোয়ের আরেক প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে বেশ সমালোচিত হন এই অভিনেত্রী।

সম্প্রতি বিকৃত ভিডিও ফাঁসের অভিযোগে আইনের দ্বারস্থ হয়েছেন অঞ্জলি। যদিও ভিডিওটি ফাঁস হয়েছিল ২০২২ সালে। সেই ঘটনায় এখন থানায় অভিযোগ করেছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

ফাঁস-ভিডিওতে দেখা যায়, ক্যামেরার সামনে সঙ্গীর সঙ্গে উদ্যাম যৌনতায় মেতেছেন এক নারী। অনেকে দাবি তুলেছিলেন, ওই নারী হলেন অঞ্জলি। অবশ্য নেটিজেনদের আরেক পক্ষ অভিনেত্রীকে সমর্থন জানিয়েছিলেন।

এবার সরব হন অঞ্জলি। অভিনেত্রী জানান, ভিডিওটি তার নয়। পাশাপাশি ক্ষোভও প্রকাশ করেন তিনি। কাজের চাপের কারণে এতদিন থানায় অভিযোগ জানাতে পারেননি। তাই এখন আইনি পদক্ষেপ নিলেন অঞ্জলি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions