শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

পুলিশের বাধায় বিএনপির আইনজীবীদের কালো পতাকা বিক্ষোভ মিছিল পণ্ড

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১০৩ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- বরিশালে পুলিশের বাধায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও ইউনাইটেড ল’ ইয়ার্স ফ্রন্টের কালো পতাকা বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। ডামি নির্বাচন বাতিল এবং সরকারের পদত্যাগ দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার দুপুর সোয়া ১টায় জেলা আইনজীবী সমিতি কার্যালয় চত্ত্বর থেকে এই কালো পতাকা বিক্ষোভ মিছিল বের করে তারা।

মিছিলটি আদালত চত্ত্বর থেকে ফজলুল হক এভিনিউ সড়কে বের হওয়ার সময় জেলা জজ আদালতের ফটকে তাদের আটকে দেয় পুলিশ। এ নিয়ে উভয় পক্ষের বাদানুবাদ হলেও শেষ পর্যন্ত মিছিল করতে দেয়নি পুলিশ। পরে মিছিলটি ফের আদালত চত্ত্বরের আইনজীবী সমিতি ভবনের সামনে গিয়ে শেষ হয়।
এর আগে মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি মহসিন মন্টু। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, শহীদ হোসেন, কাজী বশির উদ্দিন ও আজাদ হোসাইনসহ অন্যান্যরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা ‌’ডামি’ নির্বাচন বাতিল করে নির্দলীয় সরকারের অধীনে পুনরায় জাতীয় নির্বাচন দাবি করেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions