শিরোনাম
ভ্যানে লাশের স্তুপ করা ভিডিও আশুলিয়া থানা রোডের নির্বাচন আয়োজনে অযৌক্তিক সময় নষ্ট করবে না অন্তর্বর্তী সরকার : প্রধান উপদেষ্টা প্রধানমন্ত্রীর পদে এক ব্যক্তি দুইবারের বেশি নয়, হেফাজতসহ ৬ ইসলামি দলের প্রস্তাব সংবিধান পুনর্লিখন ছাড়া উপায় নেই: আলী রীয়াজ খাগড়াছড়ির দীঘিনালা কলেজের হিসাব শাখায় রহস্যজনক আগুন! রাঙ্গামাটির কাপ্তাই হ্রদের পানি আবারো বেড়েছে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মধ্যরাত থেকে শুরু হচ্ছে মৎস্য আহরণ-বিপনন খাগড়াছড়িতে আলোচিত ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩ বেতবুনিয়া থেকে ধাওয়া করে রাউজান এনে মারা হলো শ্রমিক লীগ নেতাকে ছাত্র–জনতার ধাওয়া খেয়ে পোশাক খুলে পালিয়ে গেল আনসার সদস্যরা

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা নেতাকে হত্যা

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১৩৭ দেখা হয়েছে

কক্সবাজার:- কক্সবাজারে উখিয়ার আশ্রয় শিবিরে করিম উল্লাহ নামের এক রোহিঙ্গা নেতাকে (সাব-মাঝি) জবাই করে হত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বালুখালী ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি শামীম জানান, নিহত করিম উল্লাহ (৩০) ওই ক্যাম্পের এম/২৭ ব্লকের গণী মিয়ার ছেলে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে।

রোহিঙ্গাদের বরাত দিয়ে ওসি মো. শামীম হোসেন আরও জানান, অভ্যন্তরীণ কোন্দলের জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় কারা জড়িত বা কেউ সরাসরি জড়িত কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

স্থানীয় ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন চৌধুরী জানান, চলতি মাসে ক্যাম্পে ৩টি খুনের ঘটনা ঘটেছে। এ ছাড়া ৩টি অগ্নিকাণ্ডের ঘটনাও ঘটছে। চিরুনি অভিযান শুরু করা না গেলে পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করবে।

এ ঘটনার পরপরই ক্যাম্পে জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশি টহল বাড়ানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions