চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ১১৩ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- রাজশাহীর পুঠিয়ায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া দিনাজপুর, গাজীপুর ও নওগঁায় সড়ক দুর্ঘটনায় আরো পঁাচজনের প্রাণহানি হয়েছে। গতকাল দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবর—

রাজশাহী: গতকাল সকালে মোটরসাইকেলে চড়ে সাঈদ সারোয়ার (২২) ও মো. হোসেন (২৫) নামে দুজন পুঠিয়া থেকে তাহেরপুরের দিকে যাচ্ছিলেন। একই সময় তাহেরপুর থেকে পুঠিয়ার দিকে আসছিল এমপি সাফারি নামে একটি বাস। কাঁচুপাড়া হোসেনের বটতলা নামক স্থানে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর চালক ও হেলপার বাস ফেলে পালিয়ে গেছেন। মো. হোসেন (২৫) পুঠিয়ার তেঁতুলিয়া দক্ষিণপাড়া গ্রামের আক্কাস আলীর ছেলে এবং সাঈদ সারোয়ার (২২) একই এলাকার জেকের আলীর ছেলে। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

দিনাজপুর: জেলার ঘোড়াঘাটে ট্রাকচাপায় বজলুর রশিদ (৫৫) নামে সাবেক এক ইউপি সদস্য নিহত হয়েছেন। তবে প্রাণে বেঁচে গেছেন মোটরসাইকেলের পেছনে বসে থাকা তার মেয়ে তৃষা মনি। গতকাল বিকাল ৪টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সোনামুখি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বজলুর রশিদ ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন। মেয়েকে শ্বশুরবাড়ি পৌঁছে দিতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

গাজীপুর: জেলার কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় রোকসানা আক্তার (২৬) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল দুপুরে হিজলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রোকসানা আক্তার গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ছোটছত্রগাছা এলাকার ওসমান শেখের মেয়ে।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

নওগাঁ: জেলার মান্দায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। গতকাল রাত ৮টার দিকে শ্রীরামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মান্দা থানার ওসি মোজাম্মেল হক কাজী জানান, ফায়ার সার্ভিসের সহযোগিতায় হতাহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions