শিরোনাম
রাঙ্গামাটিতে আবদুল আলীম,খাগড়াছড়িতে আব্দুল মোমেন, এবং বান্দরবানে আবদুছ ছালাম আজাদসহ জেলা-মহানগরে জামায়াতের আমীর হলেন যারা প্রেসিডেন্টের বিষয়ে উপদেষ্টা পরিষদে আলোচনা,রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত খাগড়াছড়িতে সহযোগিসহ ভারতীয় নাগরিককে আটক স্ত্রীকে মদ ও ইয়াবা খাওয়ানোর পর টানেলে ঘুরতে যাবে বলে পাহাড়ে তুলে খুন! ১৪ দলীয় জোটের ভবিষ্যৎ ‘অন্ধকার’ কক্সবাজারের ইনানী নৌবাহিনীর জেটি ভেঙে দ্বিখণ্ডিত: ঘূর্ণিঝড় দানার প্রভাব উপদেষ্টার নির্দেশনায় সচিবের অনীহা প্রথমবারের মতো নির্বাচনে লড়ছেন প্রিয়াঙ্কা, মনোনয়নপত্র জমা আগামীকাল দেশে ফিরবেন সেনাপ্রধান সারা দেশেই বেড়েছে হত্যা-সংঘর্ষ, প্রকাশ্যে অবৈধ অস্ত্রধারীরা

কর্মসূচিতে পরিবর্তন, সোমবারই ‘মার্চ টু ঢাকা’

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৪৪ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচি ৬ আগস্ট থেকে পরিবর্তন করে ৫ আগস্ট করার ঘোষণা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ।

রবিবার (৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক পোস্টে এ তথ্য জানিয়েছেন তিনি। ওই পোস্টে তিনি লিখেন, ‘পরিস্থিতি পর্যালোচনায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকালই সারা দেশের ছাত্র-জনতাকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করার আহ্বান জানাচ্ছি।

এর আগে বিকেলে নতুন কর্মসূচি ঘোষণা করেন আন্দোলনের সমন্বয়করা। সেখানে বলা হয়েছিল, প্রথম দিন অর্থাৎ আগামীকাল সোমবার সকালে সারা দেশে কোটা সংস্কার আন্দোলনের শহীদদের স্মরণে শাহাদাতবরণ করার স্থানগুলোতে ‘শহীদ স্মৃতিফলক’ উন্মোচন করা হবে। একই দিন সকাল ১১টায় রাজধানীর শাহবাগে শ্রমিক সমাবেশ এবং বিকেল ৫টায় কেন্দ্রীয় শহীদ মিনারে নারী সমাবেশ অনুষ্ঠিত হবে। পাশাপাশি এক দফা দাবিতে সারা দেশে বিক্ষোভ ও গণঅবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে।
কর্মসূচির দ্বিতীয় দিন- অর্থাৎ মঙ্গলবার লংমার্চ টু ঢাকা কর্মসূচি পালন করা হবে।

আসিফ মাহমুদ আরো লিখেছেন, ‘চূড়ান্ত জবাব দেওয়ার সময় এসে গেছে। বিশেষ করে আশেপাশের জেলাগুলো থেকে সবাই ঢাকায় আসবেন এবং যারা পারবেন আজই ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে যান। ঢাকায় এসে মুক্তিকামী ছাত্র-জনতা রাজপথগুলোতে অবস্থান নিন।

তিনি আরো লিখেন, ‘ছাত্র নাগরিক অভ্যুত্থানের চূড়ান্ত স্বাক্ষর রাখার সময় এসে গেছে। ইতিহাসের অংশ হতে ঢাকায় আসুন সকলে। যে যেভাবে পারেন কালকের মধ্যে ঢাকায় চলে আসুন। ছাত্র-জনতা এক নতুন বাংলাদেশের অভ্যুদয় ঘটাব।’

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions