শিরোনাম
মন্ত্রী-সচিবকে গাড়ি-তেল দিয়ে বিপদে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ৫ কর্মকর্তা বান্দরবানে স্থবির হয়ে পড়েছে উন্নয়ন বোর্ডের কয়েক কোটি টাকার উন্নয়ন প্রকল্প,আত্মগোপনে আ.লীগের ঠিকাদার প্রেসিডেন্ট মোঃ সাহাবুদ্দিনকে পদচ্যুতি ইস্যু,সঠিক অবস্থানে বিএনপি দেশে দীর্ঘমেয়াদি কিডনি রোগে ভুগছে আড়াই লাখ শিশু ভারতকে কাঁদিয়ে ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নেপাল দুর্নীতিতে ‘দুর্বার’ প্রকৌশলী ফজলে রব্বে সংস্কার শেষে নির্বাচন দেবে অন্তর্বর্তী সরকার, প্রত্যাশা ইইউয়ের বদলির সুযোগ পাচ্ছেন এমপিওভুক্ত শিক্ষকরা সাংবাদিকদের বিরুদ্ধে ১ জুলাই পরবর্তী হয়রানিমূলক মামলার তথ্য সংগ্রহ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে ১৭ পুলিশের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা,সাবেক মন্ত্রীসহ ১৪ জনকে হাজির করার নির্দেশ

প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ২৪ জুলাই, ২০২৪
  • ৫২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত স্কুল বন্ধ থাকবে।

শিক্ষা মন্ত্রণালয়ের অধীন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠান (স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠান) এবং পলিটেকনিক ইনস্টিটিউটগুলোর শ্রেণি কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধের ঘোষণা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

শিক্ষা মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিদ্যালয় ও কলেজগামী শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোও বন্ধ ঘোষণা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব কলেজ ও প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions