ঢাকায় সংঘর্ষে আহত ৪২ জন ঢামেকে, গুলিবিদ্ধ শিশুসহ ৬

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৪৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- কোটা বিরোধী আন্দোলনকে ঘিরে দিনভর সংঘর্ষে আহত হয়ে ৪২ জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে শিশু, সাংবাদিক, শিক্ষার্থী ও পথচারীসহ পুলিশও রয়েছেন। বুধবার (১৭ জুলাই) সকাল থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত তারা ঢাকা মেডিক্যালে এসেছেন।

এদিকে যাত্রাবাড়ীর শনির আখড়া ও ধনিয়া এলাকায় দুই বছরের শিশু ও তার বাবাসহ ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন।
বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

গুলিবিদ্ধরা হলেন- ধনিয়ার বাসিন্দা বাবু মিয়া (৫০) ও তার দুই বছরের শিশু রোহিত মিয়া এবং শনির আখড়া থেকে পথচারী পিয়াস (১৭), মনিরুল (২০), সোহাগ (২৭) ও ফয়সাল (১৮)। তাদের মধ্যে মাথায় গুলিবিদ্ধ ফয়সালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

গুলিবিদ্ধ শিশু রোহিত মিয়ার মা লিপি আক্তার বলেন, ‘আমি, আমার স্বামী বাবু মিয়া ও দুই বছরের সন্তান নিয়ে পাঁচতলা ভবনের নিচে ঘরের মধ্যে ছিলাম।
হঠাৎ ছররা গুলি এসে আমার স্বামী ও সন্তান রোহিত মিয়ার শরীরে লাগে। পরে দ্রুত তাদের ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে এসেছি। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।’

এদিন বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে আহত হয়েছেন সাংবাদিকসহ চারজন।

ঢামেক হাসপাতালে দায়িত্বরত এক পুলিশ সদস্য বলেন, ‘সন্ধ্যার পর গুলিবিদ্ধ শিশুসহ ৬ জনকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions