শিরোনাম
বঙ্গভবনের সামনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা হাসনাত আব্দুল্লাহকে আহ্বায়ক করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কমিটি যে পর্যবেক্ষণে দেশত্যাগে বাধ্য করা হয় বিচারপতি সিনহাকে ‘কোনো একজন ব্যক্তি দ্বারা কোনো একটি দেশ বা জাতি তৈরি হয়নি’ ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগ নিষিদ্ধের আলটিমেটাম পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টা সময় দিলেন আন্দোলনকারীরা সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান এখন লন্ডনে, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান শাহবাগে না, সভা-সমাবেশ করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে বান্দরবানে ভিক্টরী টাইগার্সের ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন পাহাড়ে ফসলের নায্যমূল্য পাচ্ছেন না প্রান্তিক চাষীরা, কমেছে মিষ্টি কুমড়ার ফলন রাঙ্গামাটিতে সহিংসতার ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষতিপূরণ প্রদান

বান্দরবানে কেএনএফ প্রধান নাথান বমের অন্যতম সহযোগী গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৭৭ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানে র‍্যাবের অভিযানে পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) প্রধান নাথান বমের অন্যতম সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। কেএনএফ সদস্যের নাম লাল বেসাই লুসাই (৪২)। সে বান্দরবান সদরের সুয়ালক ইউপির ৬ নম্বর ওয়ার্ড বেথানী পাড়া এলাকার বিয়াত লিয়ান লুসাইয়ের ছেলে।
আজ রোববার র‍্যাব-১৫ ল’ এন্ড মিডিয়া উইন অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক মোঃ আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।
র‍্যাব জানায়, শনিবার বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড বেথানী পাড়া এলাকায় সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে র‍্যাব। এসময় রুমায় সোনালী ব্যাংক শাখায় ডাকাতি, পুলিশ ও আনসার সদস্যদের অস্ত্র-গুলি লুট, ব্যাংক ম্যানেজার অপহরণ মামলার অন্যতম আসামী এবং কেএনএফ প্রধান নাথান বমের অন্যতম সহযোগী লাল বেসাই লুসাইকে গ্রেপ্তার করে র‍্যাব। এছাড়া লাল বেসাই লুসাই বান্দরবান জেলায় হত্যা, লুটপাট, মুক্তিপণ দাবি’সহ একাধিক সন্ত্রাসী কার্যক্রমে লিপ্ত রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions