খাগড়াছড়ি-চট্টগ্রাম সীমান্তে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ’র কর্মী নিহত

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪
  • ৮১ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ি-চট্টগ্রামের ফটিকছড়ির সীমান্তবর্তী এলাকায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ প্রসীত গ্রুপের কর্মী রেদাশে মারমা নিহত ও তার মা আহত হয়েছে। তবে মানিকছড়ি ও ফটিকছড়ি থানার পুলিশ হত্যাকাণ্ডের কথা স্বীকার করলেও এলাকাটি তাদের আওতায় নয় বলে দাবি করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শনিবার (০১ জুন) রাত সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা সীমান্তবর্তী চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলাধীন কাঞ্চননগর ইউনিয়নের ছাইল্লাচ্ছর দুর্গম পাহাড়ি এলাকায় ইউপিডিএফ গণতান্ত্রিকের ইউনিট সমন্বয়ক রবিন চাকমার নেতৃত্বে হামলায় চালায়। হামলায় ইউপিডিএফ প্রসীত গ্রুপের সশস্ত্র শাখার সদস্য রেদাশে মারমা (২৫) নিহত হয়। সে ওই গ্রামের নেদাক্কা মারমার ছেলে। হামলায় রেদাশে মারমার মাও আহত হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল উদ্দিন হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকাটি ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগরে পড়েছে।

অপরদিকে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল কবীরও ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল মানিকছড়ি উপজেলায় পড়েছে। নিহতের লাশ বর্তমানে ঘটনাস্থলেই রয়েছে।

ইউপিডিএফ প্রসীত গ্রুপের খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা এ রেদাশে মারমা হত্যাকাণ্ডের জন্য ইউপিডিএফ গণতান্ত্রিকের সন্ত্রাসীদের দায়ী করেছেন। তিনি অভিযোগ করেন, হামলায় রেদাশে মারমার মা গুরুতর আহত হয়েছে। তিনি এখন চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions