বান্দরবানে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩২ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ছুরিকাঘাতে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে ১০ দিকে উপজেলার মৌলভীকাটার বদুপাড়ার রাস্তার কালভার্টের ওপর এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আজিম মওলা সাহেদ প্রকাশ ছায়া (৩৫)। তিনি সদর উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের রূপনগর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে আজিমের কিছু তক্তা গর্জনিয়া বাজারের আবু ইসা নামের এক ফার্নিচারের দোকানিকে দিয়ে অটোরিকশা নিয়ে নাইক্ষ্যংছড়ি ফিরছিলেন অটোচালক মো. ফেরদৌস (২৬)। পথে হাজিরপাড়া-নাইক্ষ্যংছড়ি সড়কের শীননালা শিবাতলীর পাশের কালভার্টে পৌঁছালে ৩ যুবক অটোরিকশা থামিয়ে তাঁদের চোখে লাইট পড়ার জন্য ভয় দেখান। এক পর্যায়ে তাঁরা অটোচালক ফেরদৌসের বুকে ছুরি ধরেন। গাড়ির চাবি কেড়ে নিয়ে তাঁকে মারধর করেন। স্থানীয় যুবক মো. দেলোয়ার হোসেনের সঙ্গে মো. ওসমান ও আলাউদ্দিন নামের আরও দুই যুবক ছিল। তাঁরা মাদকাসক্ত ছিল বলেও ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।

ফেরদৌস জানান, মারধরের পর গাড়ির চাবি ফেরত পেয়ে সড়কের বড়জামছড়ি স্টেশনে পৌঁছে আবু ইসাকে কল দিয়ে ঘটনা বলেন। আবু ইসা ও আজিম তাঁদের আত্মীয়স্বজনকে ঘটনাস্থলে ডাকেন। এ সময় আজিম আগে পৌঁছালেও তাঁর স্বজনেরা পৌঁছাতে দেরি করেন। এর মাঝে ওই তিন যুবককে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দক্ষিণে মৌলভীকাটা বদুপাড়া সড়কের কালভার্টে যান। সেখানে গিয়ে আজিম দেলওয়ার হোসেনের কাছে মারধরের বিষয়টি জানতে চান। দেলওয়ার উল্টাপাল্টা জবাব দেওয়ায় তাঁকে থাপ্পড় দেন। ক্ষিপ্ত হয়ে দেলওয়ার আজিমকে বুকে ছুরিকাঘাত করেন।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মো. সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions