শিরোনাম
হেলমেটের মান নির্ধারণ হবে কবে? উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আ.লীগের, আছে শাস্তির বার্তাও রাঙ্গামাটির চন্দ্রঘোনায় পরোয়ানাভুক্ত ৭ আসামি গ্রেফতার খাগড়াছড়ির পানছড়িতে চেংগী নদীতে ডুবে শিশুর মৃত্যু রাঙ্গামাটিতে বজ্রপাতে আরও এক নারীর মৃত্যু মালিকদের লুটপাটে বেসরকারি অনেকগুলো ব্যাংক ধ্বংসের মুখে ফারাক্কার প্রভাবে পদ্মা নদী এখন বিলে পরিনত হয়েছে ভয়-উৎকণ্ঠায় দিন কাটছে মিয়ানমার সীমান্তবাসীর বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান, কে এই বাংলাদেশি নারী? বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ জনের রিমান্ড মঞ্জুর

২৭৫ কোটি রুপিতে নির্মাণ হবে ‘ডন থ্রি’

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৪ দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:- ‘ডন’ নিয়ে বলিউডে বেশ চর্চা চলছে। অমিতাভ-শাহরুখের উত্তরসূরি হিসেবে রণবীর সিংয়ের অন্তর্ভুক্তিতে ‘ডন’ ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। সম্প্রতি শাহরুখের পর প্রিয়াঙ্কা চোপড়ার স্থলাভিষিক্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। সবকিছু মিলিয়ে নতুন লাইনআপে হাজির হচ্ছেন নির্মাতারা। এবার টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে ‘ডন’ নিয়ে বড় ছক কষেছেন নির্মাতারা, ২৭৫ কোটি রুপির বড় বাজেটে নির্মাণ করা হবে সিনেমাটি।

ফারহান আখতার ও প্রযোজক রিতেশ সিধওয়ানি ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি কিনে নেওয়ার পর ২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথমবার ‘ডন’ সিনেমাটি নির্মাণ করেন ফারহান। ফারহানের নির্মিত সিনেমাটির জনপ্রিয়তায় ২০১১ সালে দ্বিতীয় পর্ব বানিয়ে ফেলেন তিনি। সিনেমা দুটি বড় বাজেটে নির্মাণ না হলেও বক্স অফিসে দারুণ সাফল্য পায়।

তবে এবার নির্মাতারা হাঁটছেন ভিন্ন পরিকল্পনায়, ভারতীয় সিনেমার দর্শকদের বাইরে বিশ্বব্যাপী দর্শকদের কথা মাথায় রেখে ২৭৫ কোটি রুপির বড় বাজেটে নির্মিত হবে সিনেমাটি।

সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন হলিউডের নামি নির্মাতারা। এ ছাড়া ভিএফএক্স থেকে ব্যাকগ্রাউন্ড স্কোরের জন্যও বড় বাজেট খরচ করবেন নির্মাতারা।

কিয়ারা আদভানি। ছবি: ইনস্টাগ্রামকিয়ারা আদভানি। ছবি: ইনস্টাগ্রাম
উল্লেখ্য, জনপ্রিয় ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি থেকে সরে দাঁড়ান বলিউড বাদশা শাহরুখ খান। কারণ হিসেবে তিনি তখন জানান, এই চরিত্রে তাঁর আর নতুন কিছু দেওয়ার নেই। এরপরই ২০২৩ সালের আগস্টে ব্যবসাসফল ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাতে ‘ডন’ চরিত্রে রণবীর সিংয়ের নাম ঘোষণা করে নির্মাতারা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions