জেএসএসের(এমএন লারমা) মহালছড়ি ও নানিয়ারচর উপজেলা কমিটি গঠন

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৭৯ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- এমএন লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)’র খাগড়াছড়ির সহালছড়ি উপজেলা ও রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১ টায় মহালছড়ি উপজেলার মুবাছড়ি ইউনিয়নের মিলনপুর মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহালছড়ি ও নানিয়ারচর থানা সম্মেলন শুরু হয়।

সম্মেলনে যৌথভাবে মহালছড়ি ও নানিয়ারচর উপজেলায় পৃথকভাবে দুটি কমিটি গঠন করা হয়। এ সময় মহালছড়ি থানা কমিটির সভাপতি নীল রঞ্জন চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় সভাপতি ও মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি ছিলেন জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি সুভাষ কান্তি চাকমা, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক কাকলী খীসাসহ দলীয় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহালছড়ি উপজেলা কমিটিতে নীল রঞ্জন চাকমাকে সভাপতি, সন্তোষময় চাকমাকে সাধারণ সম্পাদক ও সাধন পূর্ণ চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এদিকে নানিয়ারচর থানা কমিটিতে প্রীতি কুমার চাকমাকে সভাপতি, রুপম দেওয়ানকে সাধারণ সম্পাদক ও সুদত্ত চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট নানিয়ারচর থানা কমিটি গঠন করা হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions