শিরোনাম
উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা দলে বিশৃঙ্খলা রোধে স্মার্ট অ্যাকশনে তারেক রহমান,আগামী সপ্তাহে ৩ জেলায় সমাবেশ সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা,রাঙ্গামাটি,বান্দরবানসহ ছয় জেলায় এখনো মামলা হয়নি দেশের ৩ অঞ্চলে হিট ওয়েভের শঙ্কা চট্টগ্রামে হাতকড়া পরে ফিরল সাবেক এমপি ফজলে করিম খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি,অর্ধশতাধিক দোকানপাটে আগুন

রাঙ্গামাটিতে সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৭ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- শিক্ষা ভবনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদ ও চার স্তরের পদসোপানের দাবিতে পূর্ণদিবস কর্মবিরতি ও মানববন্ধন করেছে বৈষম্যবিরোধী সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকবৃন্দ। বুধবার রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয় মূল ফটকের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক মো. আহসানউল্লাহ, সিনিয়র শিক্ষক সুশান্তময় চাকমা, সিনিয়র শিক্ষক আহমেদ হোসাইনসহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে প্রশাসন পরিচালিত হয় বিশ^বিদ্যালয়ের শিক্ষকদের দ্বারা, কলেজেরও প্রশাসন চালান কলেজের শিক্ষকরা, কিন্তু মাধ্যামিক বিদ্যালয়ের প্রশাসন পরিচালিত হয় উপজেলা শিক্ষা কর্মকর্তাদের দ্বারা। এটি একটি স্পষ্ট বৈষম্য। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে পদসোপান থাকলেও মাধ্যমিক বিদ্যালয়ে কোন পদসোপান নেই। তাই আমরা সরকারের কাছে চার স্তরের পদসোপানের দাবি করছি।

বক্তারা আরো বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের বিসিএসের মাধ্যমে নিয়োগ দেয়া হোক। তারা ঘরে মেহমান হয়ে এসে এখন ঘরের মানুষদেরই বের করে দিতে চাচ্ছে। শিক্ষা অধিদপ্তরে মাধ্যমিক শিক্ষকদের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানান তাঁরা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions