শিরোনাম
অক্টোবরের ১৮ দিনে ডেঙ্গুতে প্রাণহানি ৭৪ জন বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গোসল করতে গিয়ে উপজাতি তরুণী ধর্ষণের শিকার, আটক ২ আন্তর্জাতিক সংস্থা কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল (সিবিআই) ইউকে এর কার্যকরি কমিটি গঠিত সাইফুজ্জামান ও তাঁর স্ত্রীর যুক্তরাজ্য, আরব আমিরাত ও যুক্তরাষ্ট্রের ৫৮০টি বাড়ি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ আ’লীগের গড়া সিন্ডিকেট এখনো ভাঙতে পারেনি : জামায়াত আমির অস্ত্র জমা দেননি আওয়ামী লীগ নেতারা, তাদের হাতে কত অস্ত্র? বাংলাদেশের আন্ডারগ্রাউন্ড কারাগার ‘আয়নাঘর’, ঠিক যেন দুঃস্বপ্নের মতো ভারতের সাবেক র অফিসারের বিরুদ্ধে মার্কিন গ্রেপ্তারি পরোয়ানা ভারতের বিশ্বাসঘাতকতায় যেভাবে হোঁচট খেয়েছিল আরাকানের স্বাধীনতা সংগ্রাম খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা

যে কারণে আজারবাইজানে না গিয়ে জার্মানিতে যাচ্ছেন এরদোগান

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- নেদারল্যান্ডের বিপক্ষে রোববার লড়বে তুরস্ক। ইউরো ২০২৪-এর কোয়ার্টার ফাইনালের সেই ম্যাচ দেখতে শনিবার জার্মানি যাচ্ছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান। খবর ডেইলি সাবাহর

আজারবাইজানের শুশায় তুর্কি রাষ্ট্রপ্রধানদের অনানুষ্ঠানিক শীর্ষ সম্মেলনে যোগ দেওয়ার কথা থাকলেও এরদোগান তার অংশগ্রহণ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে তার স্থলাভিষিক্ত হবেন ডেপুটি প্রেসিডেন্ট সেভেদেট ইলমাজ।

জার্মানিতে ফুটবল ম্যাচ শেষে এরদোগান ৯-১১ জুলাই ওয়াশিংটনে অনুষ্ঠেয় ন্যাটো নেতাদের শীর্ষ সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাবেন।

ফুটবলপ্রেমী প্রেসিডেন্ট এরদোগান শুরু থেকেই ক্রিসেন্ট-স্টার্সের ইউরো ২০২৪ যাত্রা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন। তুর্কি এই নেতা ব্যক্তিগতভাবে প্রতিটি ম্যাচের পরে দলকে ফোন করছেন, অনুপ্রেরণামূলক এবং অভিনন্দন বার্তা দিচ্ছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions