শিরোনাম
মূল্যবান খনিজের লোভে আফগানিস্তানকে কাছে টানছে চীন রাঙ্গামাটির কাপ্তাই বাজারে পাহাড়ের সুস্বাদু আম্রপালি আলীকদমে ম্যালেরিয়া ও ডায়রিয়ার প্রকোপ: দুই সপ্তাহে আক্রান্ত ৪৮ জন : ১ জনের মৃত্যু আসছে সাইক্লোনের ‘দোল রাঙ্গামাট্টে’ ‘আমি আর পারছি না’ স্ট্যাটাস দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি রাঙ্গামাটির বাঘাইহাট ব্যাটালিয়নের আওতাধীন দুর্গম এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান খাগড়াছড়িতে পেইড ভলান্টিয়ার কার্যক্রম বন্ধের আদেশ স্থগিত চেয়ে মানববন্ধন মেডিকেলছাত্রের নেতৃত্বে ফেসবুকে যৌন ব্যবসা, সাত বছরে আয় শত কোটি খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় বাঙালিদের উপর ইউপিডিএফ’র হামলা

সুপার এইটে যাদের মোকাবিলা করবে বাংলাদেশ

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ২৯ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে নেপালকে ২১ রানে হারিয়ে সুপার এইট নিশ্চিত করে বাংলাদেশ।

গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে হারলেও চার ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে সুপার এইটে ‘ডি’ গ্রুপের দ্বিতীয় নম্বর দল হিসেবে উঠেছে বাংলাদেশ। যেখানে তাদের প্রতিপক্ষ ভারত, অস্ট্রেলিয়া ও আফগানিস্তান। এই রাউন্ডের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টাইগাররা। পরের ম্যাচে লড়বে ভারতের বিপক্ষে। এরপর আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচটি খেলবে নাজমুল হোসেন শান্তর দল।
সেখানে এই তিন দলের মধ্যে অন্তত দুই দেশকে হারালেও সেমিতে যাওয়ার বড় সম্ভাবনা থাকবে বাংলাদেশ দলের।

এবারের আসরে মোট ২০টি দল অংশগ্রহণ করেছে। চারটি গ্রুপে ভাগ হয়ে খেলছে তারা। প্রত্যেক গ্রুপ থেকে দু’টি করে মোট ৮টি দল জায়গা করে নিয়েছে সুপার এইটে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions