শিরোনাম
আগামীকাল সারা দেশে বিক্ষোভের ডাক,আসবে অবরোধও পাহাড় থেকে চীনে নারী পাচারকারীদের গ্রেফতারের দাবিতে রাঙ্গামাটিতে মানববন্ধন প্রধানমন্ত্রীর নিকট পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের এপিএ হস্তান্তর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের ২৬ বছর পূর্তি উদযাপন বিশ্ববিদ্যালয় প্রশাসন চাইলে ঢাবিতে প্রবেশ করবে পুলিশ : বিপ্লব ‘জবাব ছাত্রলীগই দেবে’, কোটাবিরোধীদের রাজাকার স্লোগান নিয়ে কাদের আমেরিকা পালিয়েছেন ৪০০ কোটির পিয়ন আন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষে উত্তপ্ত চট্টগ্রাম ঢাবিতে সাঁজোয়া যানসহ বিপুল সংখ্যক পুলিশের অবস্থান ঢাবির হলে বহিরাগত অবস্থানে নিষেধাজ্ঞাসহ ৫ সিদ্ধান্ত

গুলিবিদ্ধ হয়ে নিহত জনপ্রিয় পাকিস্তানি-অভিনেত্রী খুশবু খান, পলাতক ২

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৫২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী খুশবু খানের। যিনি পশতু নাটক এবং মঞ্চ অভিনেত্রী হিসেবেই পরিচিত। খুশবু খানকে পাকিস্তানে দুই ব্যক্তি গুলি করে হত্যা করেছে বলে পাকিস্তানি পুলিশ সূত্রের খবর।

সোমবার পাকিস্তানের মিডিয়া আউটলেটের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রীর মৃতদেহ পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার নওশেরা জেলার ওয়াপদা কলোনিতে ফসলের ক্ষেত থেকে পাওয়া গিয়েছে। পাকিস্তানের আকবরপুরা থানার পুলিশ অভিনেত্রীকে খুনের অপরাধে এখনও পর্যন্ত দুজনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে।

দুই সন্দেহভাজন হল শওকত এবং ফালাক নিয়াজ। অভিনেত্রীর ভাই-ই বিষয়টি পুলিশের কাছে জানিয়েছে। পুলিশ আরও জানিয়েছে যে, সন্দেহভাজনদের গ্রেফতারের জন্য একটি অনুসন্ধান অভিযান শুরু করা হয়েছে, যাদের মধ্যে একজন আগে অভিনয় শিল্পের সঙ্গে জড়িত ছিলেন।

ফার্স্ট ইনফরমেশন রিপোর্ট অনুসারে, ভুক্তভোগীর ভাইয়ের কথা অনুযায়ী, সন্দেহভাজনরা খুশবুকে হত্যা করেছে কারণ তারা তাকে শুধুমাত্র তাদের আয়োজিত ইভেন্টগুলিতে কাজ করার জন্যে জোর করেছিলেন। কিন্তু খুশবু কারোর কথায় রাজি হননি। তাই ক্ষোভের বশে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। প্রথমে সন্দেহভাজনরা তাকে তাদের জায়গায় একটি পার্টিতে ডেকে পাঠায় এবং সেখানেই তাকে হত্যা করা হয়েছে। এবং সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

এই প্রসঙ্গে আকবারপুরা স্টেশন হাউস অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন যে, পুলিশ সন্দেহ করেছে যে খুশবুকে একটি অনুষ্ঠানে আনা হয়েছিল, যেখানে সন্দেহভাজন উভয়ই উপস্থিত ছিল। এরপর তাকে অন্য কোথাও নিয়ে গিয়ে গুলি করে হত্যা করা হয় এবং অভিনেত্রীর মৃতদেহ মাঠে ফেলে দেয়া হয়েছিল। দুই অভিযুক্তই এখন পলাতক।

পুলিশের অনুসন্ধান অনুযায়ী, সন্দেহভাজনরা এই ধরনের অপরাধের জন্য বাড়ি ব্যবহার করে বলে অভিযোগ। ইতিমধ্যেই পুলিশ প্রমাণ সংগ্রহ করেছেন এবং বিষয়টির তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্তের পর অভিনেত্রীর মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কর্মকর্তা আরও বলেছিলেন যে, পুলিশ জিও-ফেন্সিংয়ের মতো তদন্তের আধুনিক পদ্ধতির মাধ্যমে সন্দেহভাজনদের ধরার চেষ্টা করবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions