শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

তরুণীর রহস্যজনক মৃত্যু, সাবেক ও বর্তমান প্রেমিকসহ পুলিশ হেফাজতে ৩

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- রাজধানীর হাজারীবাগের একটি বাসায় রোকসানা আক্তার রুহি (১৮) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রুহি বিভিন্ন ক্লাবে নাচ, গান করত বলে জানা গেছে। এই ঘটনায় তাঁর সাবেক ও বর্তমান প্রেমিকসহ ৩ জনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

আজ সোমবার বেলা ১১টার দিকে হাজারীবাগ কালুনগর তাঁর এক বন্ধুর বাসা থেকে ওই তরুণীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা আরমান জানায়, সে নিজে হাজারীবাগ কালুনগর পানির পাম্পের পাশে একটি বাড়ির ৩য় তলায় থাকে। বন্ধু রিফাতের সঙ্গে ৬ মাস যাবৎ প্রেমের সম্পর্ক রয়েছে রুহির। ফোনে রিফাতকে না পেয়ে সকালে রুহি হাজারীবাগ আমার বাসায় আসে। এবং রিফাতকে ফোনে কল করে ডেকে তাঁর বাসায় আনতে বলে। রুহির কথা মতো ফোন করে রিফাতকে তাঁর বাসায় ডেকে নিয়ে আসি। রুহি, রিফাতসহ আমরা তিনজন মিলে নাশতা করতে বসি। এ সময় হঠাৎ রুহির খিচুনি শুরু হয়। অবস্থা খারাপ দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাই। তবে হাসপাতালে রুহিকে নেওয়ার পরপরই চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুহির খারাপ অবস্থার খবর পেয়ে হাসপাতালে আসে রুহির সাবেক প্রেমিক নাসির উদ্দিন শায়ন।

রুহির বর্তমান প্রেমিক রিফাত জানায়, রুহি ধানমন্ডি-১৫ তে থাকত। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার চড়ুইভিটা গ্রামে। বাবার নাম রবিউল ইসলাম। ঝগড়ার কারণে কয়েক দিন ধরে রুহির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিল রিফাত। সকালে আরমানের ফোন পেয়ে তাঁর বাসায় গিয়ে রুহিকে দেখতে পায়। সেখানে গিয়ে দুজনের মধ্যে কথাবার্তাও হয়। এরপর হঠাৎ অসুস্থ হয়ে পড়ে রুহি।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাব উদ্দিন জানান, ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া তিন যুবককে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা জানার জন্য ওই তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions