শিরোনাম

চট্টগ্রামের সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় পরিণত করা হবে : স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১৮০ দেখা হয়েছে

চট্টগ্রাম:- স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী ডাঃ সামন্ত লাল সেন বলেছেন, সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ থেকে ১০০ শয্যায় পরিণত করা হবে। হাসপাতালের পুরানো ভবনটি ভেঙে নতুন ভবন নির্মাণ করা হবে।

২৬ জানুয়ারি (শুক্রবার) বেলা সাড়ে ১১টায় সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, হাসপাতালে জরুরি অপারেশনের জন্য একজন সার্জনও নিয়োগ দেওয়া হবে। এ সময় হাসপাতালটির কার্যক্রম দেখে তিনি স্বাস্থ্য কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের প্রশংসা করেন।

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের এমপি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এস.এম আল মামুনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম, ডিজি অধ্যাপক ডা. এবিএম খুরশিদ আলম, পরিচালক প্রশাসন ডা. সামিউল ইসলাম, বিভাগীয় পরিচালক ডা.মোঃ মহিউদ্দিন, সিভিল সার্জন ডা. মোঃ ইলিয়াছ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলাম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, সীতাকুণ্ড প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীসহ সরকারি কর্মকর্তা বিন্দু ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সীতাকুণ্ড আসনের এমপি এস.এম আল মামুন বলেন, এই হাসপাতালটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করার জন্য এবং একটি ট্রমা সেন্টারের জন্য ডিও দিয়েছি। মন্ত্রী তাৎক্ষণিক ১০০ শয্যার বিষয়ে একমত পোষণ করেছেন। ট্রমা সেন্টারের বিকল্প হিসেবে এখানে অপারেশন থিয়েটারকে আরও উন্নত করে একজন সার্জন দিয়ে জরুরি সেবা প্রদানে আশ্বাস দিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions