শিরোনাম
রাঙ্গামাটি খাগড়াছড়ি পরিস্থিতি শান্ত আবার চালু হচ্ছে বন্ধ করে দেওয়া গণমাধ্যমগুলো পার্বত্য ইস্যুতে বাংলাদেশের সঙ্গে সম্পর্কের অবনমন চায় ভারতের চাকমারা “পাহাড়ে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় বিদেশী শক্তি ও পতিত সরকারের ইন্ধন রয়েছে”ভবিষ্যতে আইনশৃঙ্খলা অবনতির চেষ্ঠাকারিদের হাত ভেঙ্গে দেওয়া হবে রাঙ্গামাটিতে তিন ক্যাটাগরিতে হবে ভোটার নিবন্ধন রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি রাঙ্গামাটিতেও অগ্নিসংযোগ ব্যাপক ভাংচুর ও তান্ডব-লীলা মামুন হত্যাকান্ড: দীঘিনালা পাহাড়ি বাঙালি সংঘর্ষ, বাড়িঘরে ও দোকানপাটে আগুন দিলো কারা? উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা

না পেয়েও যেন সবই পেলেন লিলি

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১১৬ দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:- এবার অস্কারে সেরা অভিনেত্রী হিসেবে যখন এমা স্টোনের নাম ঘোষণা করা হয়, চমকে গিয়েছিলেন সবাই। এমা স্টোন নিজেও ঠিক বিশ্বাস করে উঠতে পারেননি প্রথমে। কারণ, গত বছর থেকেই, অস্কার নিয়ে যতজন পূর্বানুমান করেছেন, সবার তালিকায় সেরা অভিনেত্রী হিসেবে ছিল লিলি গ্লাডস্টোনের নাম। মার্টিন স্করসেসির ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমায় মলি কাইল চরিত্রে যে অনবদ্য অভিনয় করেছেন তিনি, তাতে অস্কারের স্বীকৃতি লিলির প্রাপ্য ছিল। এমনকি ‘পুওর থিংস’ সিনেমার জন্য এমা স্টোন সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে গিয়েও গুরুত্বের সঙ্গে উচ্চারণ করেছেন লিলির নাম। মঞ্চ থেকে নেমে জড়িয়ে ধরেছেন তাঁকে, সে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

লিলি গ্লাডস্টোন ইতিমধ্যেই অস্কারে রেকর্ড সৃষ্টি করেছেন। অস্কারের ইতিহাসে প্রথম নেটিভ আমেরিকান হিসেবে মনোনয়ন পেয়েছেন তিনি। যদি সেরা অভিনেত্রীর অস্কারটি লিলির হাতে উঠত, তাহলে আরও দুটি রেকর্ড সৃষ্টি হতো। এক, প্রথম নেটিভ আমেরিকান হিসেবে সেরা অভিনেত্রী শাখায় অস্কার জয়, আর দ্বিতীয়, কোনো নারী নেটিভ আমেরিকান হিসেবে অস্কার জয়ের রেকর্ড। দুর্ভাগ্যজনকভাবে সেটা ঘটেনি। তবে সোনালি ট্রফি না পেলেও এবারের অস্কারে লিলি গ্লাডস্টোনের প্রাপ্তি কিন্তু কম নয়। বরং এটাও বলা যায়, অস্কার জেতার পরেও এমা স্টোনকে নিয়ে যতটা আলোচনা হচ্ছে, দর্শকেরা তার চেয়ে বেশি আলোচনা করছেন লিলিকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সাধারণত যেকোনো ইস্যুতে মানুষ কয়েকভাবে ভাগ হয়ে যায়। কিন্তু লিলির প্রশ্নে সবার বক্তব্য মোটামুটি এক—অস্কারটা তাঁরই প্রাপ্য ছিল!

দর্শকদের এই ভালোবাসায় আপ্লুত লিলি। এক্সে তিনি লিখেছেন, ‘সারা বিশ্ব থেকে প্রচুর মানুষের ভালোবাসা পাচ্ছি। ভালোবাসা জানাচ্ছি সবাইকে, যাঁরা আমার কাজ এতটা পছন্দ করেছেন। যখন ডলবি থিয়েটার ছেড়ে চলে আসছিলাম, বিরাটাকারের অস্কার স্ট্যাচুতে একটু চিমটি দিয়ে বলেছি, কাউন্ট ওয়ান।’ অর্থাৎ এবার অস্কার হাতছাড়া হলেও পরেরবারের জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। এবারের আসরে পুরস্কার না পেলেও খালি হাতে ফেরেননি লিলি, সঙ্গে নিয়ে এসেছেন সবার ভালোবাসা ও শুভকামনা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions