সরকার শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করার নানা উদ্যোগ নিচ্ছে: পার্বত্য প্রতিমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭৫ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করার নানা উদ্যোগ নিচ্ছে।

আজ বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো.. সহিদুজ্জামানের সভাপতিতে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার, মুক্তা ধর, পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া ও খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক এস এম মোসলেম উদ্দিন।

এ সময় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বৈশ্বিক প্রেক্ষাপটে বিজ্ঞান ও প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মেলাতে আমাদের শিক্ষা কার্যক্রমকে আরো সময়োপযোগী করে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে বলেছেন, বিশ্ব এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাচ্ছে বিজ্ঞান ও প্রযুক্তি, আমাদেরও এর সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। সে জন্য সরকার শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করার নানা উদ্যোগ নিচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions