শিরোনাম
উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা দলে বিশৃঙ্খলা রোধে স্মার্ট অ্যাকশনে তারেক রহমান,আগামী সপ্তাহে ৩ জেলায় সমাবেশ সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা,রাঙ্গামাটি,বান্দরবানসহ ছয় জেলায় এখনো মামলা হয়নি দেশের ৩ অঞ্চলে হিট ওয়েভের শঙ্কা চট্টগ্রামে হাতকড়া পরে ফিরল সাবেক এমপি ফজলে করিম খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি,অর্ধশতাধিক দোকানপাটে আগুন

অন্তর্বর্তীকালীন সরকার সমন্বয়কদের সাথে কথা বলে দেশ মেরামত করতে হবে- সমন্বয়ক হাসনাত

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪০ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- গত ৫ আগষ্টের পর দেশে পরিবর্তন এসেছে। ফ্যাসিষ্ট সরকারের ন্যায় দেশে অরাজকতা চলতে থাকলে অন্তর্বর্তীকালীন সরকারকেও তার খেসারত দিতে হবে। ফ্যাসিষ্ট সরকারের বিদায় হয়েছে। ফের আর কোন ফ্যাসিষ্ট সরকার এদেশের ছাত্র সমাজ দেখতে চায় না। দেশ মেরামত করতে ছাত্র সমন্বয়কদের সাথে কথা বলতে হবে। আজ মঙ্গলবার বিকালে রাঙ্গামাটি কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মতবিনিময় সভায় এসব কথা বলেন ঢাকার সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ।

হাসনাত বলেন- রাঙ্গামাটির শিক্ষা ব্যবস্থা, যাতায়াত, স্বাস্থ্য ব্যবস্থা, পাহাড়ে চাঁদাবাজিসহ সকল বিষয় নিয়ে আমরা ঢাকা গিয়ে প্রধান উপদেষ্টার সাথে কথা বলবো। স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয় গুলোতে একটার সাথে একটার বিভেদ সৃষ্টি করে দিয়েছিল হাসিনা সরকার। আমরা অন্তর্বর্তীকালিন সরকারকে বলে দিয়েছি সারা দেশের শিক্ষা ব্যবস্থা যেন এক রকম করা হয়।

হাসনাত আরো বলেন, বিদায়ী ফ্যাসিষ্ট সরকার দেশটাকে জগা খিচরি বানিয়ে দিয়ে গেছে। স্বৈরাচার সরকার শিক্ষা ব্যবস্থাকে অন্ধকারে পরিনত করে দিয়ে গেছে। ছাত্রদের রক্তের বিনিময়ে গত ৫ আগষ্ট এই দেশ স্বাধীন করা হয়েছে। ছাত্ররাই এই দেশ পরিচালনায় রোড ম্যাপ দেবে। ফ্যাসিষ্ট সরকারের আমলে যে সকল দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তা আছেন তাদের দুর্নীতি অত্যাচার ঘুষ বাণিজ্য বন্ধ করে হবে। অন্যথায় আপনাদের অবস্থা ভাল হবে না। দুর্নীতিবাজ সকল কর্মচারি কর্মকর্মাকে আমরা হুশিয়ারি করে দিতে চাই।

এসময় চট্রগ্রামের সমন্বয়ক খান তালাত মাহমুদ রাফি বলেন- সারা দেশের ন্যায় গত ৫ আগষ্ট রাঙ্গামাটিতে ও ছাত্র আন্দোলন হয়েছে। তাই সারা দেশের ছাত্র জনতার আন্দোলনে হাসিনা সরকারের পতন হয়েছে। এখন নতুন করে সবাইকে নিয়ে আমাদেরকে দেশ গড়তে হবে। সবাইকে সজাগ থাকতে হবে যেন দেশটাকে কেউ চুরি করে নিয়ে যেত না পারে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions