শিরোনাম
রাঙ্গামাটিতে আবদুল আলীম,খাগড়াছড়িতে আব্দুল মোমেন, এবং বান্দরবানে আবদুছ ছালাম আজাদসহ জেলা-মহানগরে জামায়াতের আমীর হলেন যারা প্রেসিডেন্টের বিষয়ে উপদেষ্টা পরিষদে আলোচনা,রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত খাগড়াছড়িতে সহযোগিসহ ভারতীয় নাগরিককে আটক স্ত্রীকে মদ ও ইয়াবা খাওয়ানোর পর টানেলে ঘুরতে যাবে বলে পাহাড়ে তুলে খুন! ১৪ দলীয় জোটের ভবিষ্যৎ ‘অন্ধকার’ কক্সবাজারের ইনানী নৌবাহিনীর জেটি ভেঙে দ্বিখণ্ডিত: ঘূর্ণিঝড় দানার প্রভাব উপদেষ্টার নির্দেশনায় সচিবের অনীহা প্রথমবারের মতো নির্বাচনে লড়ছেন প্রিয়াঙ্কা, মনোনয়নপত্র জমা আগামীকাল দেশে ফিরবেন সেনাপ্রধান সারা দেশেই বেড়েছে হত্যা-সংঘর্ষ, প্রকাশ্যে অবৈধ অস্ত্রধারীরা

৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্রঐক্যের বিবৃতি গণদাবি মেনে সরকারকে ক্ষমতা ছাড়ার আহ্বান

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৪০ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- দেশকে ভয়াবহ সংকট ও চরম অনিশ্চয়তার কবল থেকে রক্ষা করতে কালক্ষেপণ না করে সরকারকে এখনই গণদাবি মেনে ক্ষমতা ছাড়ার আহ্বান জানিয়েছেন ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্রঐক্যের নেতৃবৃন্দরা। রোববার এক বিবৃতিতে তারা এ আহ্বান জানান।

নেতৃবৃন্দ বলেন, অবৈধ ক্ষমতার মসনদ টিকিয়ে রাখার জন্য ক্ষমতাসীন শেখ হাসিনার সরকার রক্তের হোলিখেলায় মেতে উঠেছে। আজও সারা দেশে অর্ধ শতাধিক ছাত্র জনতার জীবন কেড়ে নিয়েছে সরকারের ঘাতক বাহিনী। সরকারি সশস্ত্র সন্ত্রাসীদের নির্বিচার নিষ্ঠুর আক্রমণের শিকার হয়ে নারী পুরুষ নির্বিশেষে অসংখ্য মানুষ আহত হয়েছেন। কেবলমাত্র নিজেদের অবৈধ গদি টিকিয়ে রাখতে শাসকেরা গোটা দেশকে রক্তাক্ত কারবালায় পরিণত করেছে। যা দেশবাসীর সঙ্গে বিশ্ব বিবেককে দারুণ ভাবে নাড়া দিয়েছে।

তারা বলেন, খুন, গুম, গ্রেপ্তার ও নির্যাতন করে অতীতে কোন গণবিরোধী স্বৈরশাসক ক্ষমতায় টিকে থাকতে পারে নাই। বর্তমান স্বৈরশাসকও টিকে থাকতে পারবে না। এটা কেবলই সময়ের ব্যাপার মাত্র। মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে গড়ে ওঠা দেশপ্রেমিক সেনাবাহিনী ৯০’র মতো ছাত্র জনতার ন্যায় সংগত আন্দোলনের বিপক্ষে দাঁড়াবেন না। সাহসিকতার সঙ্গে সকল বাধা ও আক্রমণ প্রতিহত করে ছাত্র জনতার গণজাগরণকে সফল গণঅভ্যুত্থানে পরিণত করে চলমান রক্তক্ষয়ী সংগ্রামে বিজয় ছিনিয়ে এনে সকলের জন্য একটি বৈষম্যমুক্ত গণতান্ত্রিক নিরাপদ বাংলাদেশ প্রতিষ্ঠায় এগিয়ে যাওয়ার জন্য ছাত্র জনতার প্রতি আহ্বান জানাচ্ছি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions