রাঙ্গামাটির বাঘাইছড়িতে বর্নাঢ্য আয়োজনের মধ্যে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ১২৭ দেখা হয়েছে

মোঃ আনোয়ার হোসেন, বাঘাইছড়ি রাঙ্গামাটি:- রাঙ্গামাটির বাঘাইছড়িতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বহুল প্রচারিত সুনামধন‍্য জাতীয় দৈনিক যায়যায়দিন প্রত্রিকার ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ এর সামনে থেকে এক বর্ণাঢ্য র‍্যালী শুরু করে বাঘাইছড়ি প্রেস ক্লাবের সামনে এসে শেষ করে বাঘাইছড়ি প্রেস ক্লাবে আলোচনা সভার মধ‍্যদিয়ে কেক কেটে ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
এ সময় যায়যায়দিন পত্রিকার প্রত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি ও বাঘাইছড়ি প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আবু নাছের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন, আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাস, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাইয়ুম,বাঘাইছড়ি প্রেস ক্লাবের আজীবন সদস্য ও কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক জাগরন প্রত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি আবদুল মাবুদ, প্রেস ক্লাবের সিনিয়র সদস্য মহিউদ্দিন ডেইলি বাংলাদেশ টুডে প্রত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি মোঃ মহিউদ্দিন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক রাংগামাটি প্রত্রিকার বাঘাইছড়ি পৌর প্রতিনিধি সালাউদ্দিন শাহীন, প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক কালবেলা প্রত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি আনোয়ার হোসেন, প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক পর্যবেক্ষন প্রত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান, প্রেস ক্লাবের সদস্য ও আর টিভি বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি মাহমুদুল হাসান, প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক আমার সংবাদ বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি মোঃ ইব্রাহীম প্রমুখ।
এ সময় বক্তারা বলেন দৈনিক যায়যায়দিন পত্রিকা ১৮ পেরিয়ে ১৯শে পদার্পন করেছে। প্রত্রিকার সুচনালগ্ন থেকেই দেশ ও জাতির কল্লাণে অসামান্য অবদান রেখেছে।পাহাড়ের এই দুর্গম এলাকায় বিভিন্ন সংকট নিরসনের জন্য জাতির কাছে সচিত্র প্রতিবেদন তুলে ধরায় অনেক সংকট নিরসনে হওয়ার বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি কে ধন্যবাদ জানান। এবং প্রত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রত্রিকার সম্পাদক প্রতিনিধি সহ প্রত্রিকার সংশ্লিষ্ট সকালপর জন্য শুভকামনা জানান।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions