শিরোনাম
ভ্যানে লাশের স্তুপ করা ভিডিও আশুলিয়া থানা রোডের নির্বাচন আয়োজনে অযৌক্তিক সময় নষ্ট করবে না অন্তর্বর্তী সরকার : প্রধান উপদেষ্টা প্রধানমন্ত্রীর পদে এক ব্যক্তি দুইবারের বেশি নয়, হেফাজতসহ ৬ ইসলামি দলের প্রস্তাব সংবিধান পুনর্লিখন ছাড়া উপায় নেই: আলী রীয়াজ খাগড়াছড়ির দীঘিনালা কলেজের হিসাব শাখায় রহস্যজনক আগুন! রাঙ্গামাটির কাপ্তাই হ্রদের পানি আবারো বেড়েছে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মধ্যরাত থেকে শুরু হচ্ছে মৎস্য আহরণ-বিপনন খাগড়াছড়িতে আলোচিত ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩ বেতবুনিয়া থেকে ধাওয়া করে রাউজান এনে মারা হলো শ্রমিক লীগ নেতাকে ছাত্র–জনতার ধাওয়া খেয়ে পোশাক খুলে পালিয়ে গেল আনসার সদস্যরা

খাগড়াছড়িতে নবজাতকের মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১০৯ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- শহরের পৌরসভা সংলগ্ন পরিত্যক্ত একটি ঘর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) সকালে মরদেহটি উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, খাগড়াছড়ি পৌরসভা সংলগ্ন পাবলিক টয়লেটের সামনে একটি পরিত্যক্ত ঘরে কাপড়ে মোড়ানো অবস্থায় শিশুর মরদেহ দেখেন স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ এসে সেটিকে উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালে পাঠানো হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর হাসান জানান, ধারণা করা হচ্ছে প্রসবের পর নবজাতকটিকে রেখে যাওয়া হয়েছে। কে বা কারা মরদেহটি রেখে গেছে তা শনাক্তে কাজ চলছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions