শিরোনাম
বঙ্গভবনের সামনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা হাসনাত আব্দুল্লাহকে আহ্বায়ক করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কমিটি যে পর্যবেক্ষণে দেশত্যাগে বাধ্য করা হয় বিচারপতি সিনহাকে ‘কোনো একজন ব্যক্তি দ্বারা কোনো একটি দেশ বা জাতি তৈরি হয়নি’ ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগ নিষিদ্ধের আলটিমেটাম পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টা সময় দিলেন আন্দোলনকারীরা সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান এখন লন্ডনে, আমিরাতে আরও ৩০০ বাড়ির সন্ধান শাহবাগে না, সভা-সমাবেশ করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে বান্দরবানে ভিক্টরী টাইগার্সের ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন পাহাড়ে ফসলের নায্যমূল্য পাচ্ছেন না প্রান্তিক চাষীরা, কমেছে মিষ্টি কুমড়ার ফলন রাঙ্গামাটিতে সহিংসতার ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষতিপূরণ প্রদান

খাগড়াছড়ির মহালছড়িতে সেনা জোনের উদ্যোগে নিরাপত্তা সমন্বয় সভা

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ৩২ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির মহালছড়ি সেনা জোনের উদ্যোগে প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উপলক্ষ্যে বিশেষ নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) মহালছড়ি সেনা জোন সদরে সাম্প্রতিক পরিস্থিতি এবং প্রবারণা পূর্ণিমা ও কঠিন চিবরদান অনুষ্ঠান উপলক্ষে এক বিশেষ নিরাপত্তা সমন্বয় সভার আয়োজন করা হয়।

এ সময় মতবিনিময় সভায় জোন কমান্ডার লে. কর্নেল শারিয়ার সাফকাত ভূইয়া বলেন, সবাইকে ধর্ম, বর্ণ, সম্প্রদায় ও রাজনৈতিক মতাদর্শের ঊর্ধ্বে যেয়ে সম্প্রীতির মহালছড়ি গড়তে হবে।

মতবিনিময় সভায় প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান উদযাপনের সার্বিক আয়োজন, নিরাপত্তা ব্যবস্থা এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতার বিষয়ে আলোচনা করা হয়। ধর্মীয় এবং সামাজিক ঐক্য বজায় রেখে উৎসবমুখর পরিবেশে প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবরদান পালনের উদ্দেশ্যে সবাইকে সমন্বিতভাবে কাজ করার আহ্বান জানানো হয়।

প্রবারণা পূর্ণিমা ও চীবরদান অনুষ্ঠান উদযাপনের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় ঘটে যাওয়া বিভিন্ন অপ্রীতিকর ঘটনার আলোকে সবাইকে সতর্ক অবস্থানে থাকার বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। সভায় উপস্থিত সকলেই আসন্ন প্রবারণা পূর্ণিমা ও চিবরদান অনুষ্ঠান ২০২৪ উপলক্ষ্যে গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করেন এবং ভবিষ্যতে যেকোন অপ্রীতিকর কলহ প্রতিরোধে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ব্যাপারে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় সেনা সাবজোন কমান্ডারবৃন্দ, স্থানীয় বাঙ্গালী জনপ্রতিনিধি, সকল ধর্মাবলম্বীর প্রতিনিধি, প্রবারণা পূর্ণিমা ও কঠিন চীবর দান অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতিবৃন্দ, হেডম্যান, কারবারী, প্রিন্ট মিডিয়াকর্মী ও বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions