শিরোনাম
গাজায় স্কুলে আবারো হামলা ইসরায়েলের, শিশুসহ নিহত অন্তত ২৮ ‘আ.লীগ চেরাগে’ ওয়ার্ড নেতার ৩ শতাধিক বাড়ি-ফ্ল্যাট,অপরাধ সাম্রাজ্য নিয়ন্ত্রণে ৬ ক্যাডার ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ২০১৪ সালের নির্বাচনের পর পুলিশের হাতে তুলে দেয়া হয় অত্যাধুনিক মারণাস্ত্র,সহযোগীদের খবর ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা লেবাননে হিজবুল্লাহর বিরুদ্ধে লড়াইয়ে ৫ ইসরাইলি সেনা নিহত হাসিনাকে গ্রেফতারের নির্দেশ,ট্রাইব্যুনালে হাজির করতে হবে ১৮ নভেম্বর বিশ্বে ১১০ কোটি মানুষ তীব্র দারিদ্র্যে, ক্ষুধায় দিনে মৃত্যু ২১ হাজার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রথম গ্রেফতারি পরোয়ানা,শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ অভিযুক্ত ৪৬ জন পর্যটকশূন্য ৩ পার্বত্য জেলা

পার্বত্য চট্টগ্রামে ‘কঠিন চীবরদান’ উদযাপনে নিরাপত্তার আশ্বাস সেনাপ্রধানের

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ১২১ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- সমতলের পাশাপাশি পার্বত্য চট্টগ্রামে ‘শুভ প্রবারণা’ ও ‘কঠিন চীবরদান’ উদযাপন উপলক্ষে আর্থিক ও নিরাপত্তা সহযোগিতা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেছেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সেনাসদরে বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের প্রতিনিধি দলের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় সেনাবাহিনী প্রধান এ আশা ব্যক্ত করেন।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিতকল্পে নিবিড়ভাবে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। বর্তমানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশব্যাপী জেলায় জেলায় সেনাবাহিনী মোতায়েন থেকে পূজামণ্ডপ সমূহের নিরাপত্তা নিশ্চিতকল্পে সদা তৎপর রয়েছে। জাতি ধর্ম নির্বিশেষে প্রত্যেক বাংলাদেশী তার নিজ নিজ ধর্মীয় উৎসবসমূহ অত্যন্ত উৎসবমুখর পরিবেশে উদযাপন করবেন – এই প্রত্যাশা বাংলাদেশ সেনাবাহিনীর।

এ ছাড়া ব্যক্তিগতভাবে সেনাপ্রধান পার্বত্য চট্টগ্রামে উৎসবসমূহ পালন করার জন্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সকল কার্যক্রম গ্রহণের আশ্বাস প্রদান করেন এবং প্রতিনিধি দলের সদস্যগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আগামী ১৬ অক্টোবর বৌদ্ধ ধর্মাবলম্বীদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ‘শুভ প্রবারণা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশসহ বিশ্বের সকল বৌদ্ধ ধর্মাবলম্বী ব্যক্তিবর্গ উৎসবটি অত্যন্ত ধর্মীয় মর্যাদায় ও ভাবগাম্ভীর্যে উদযাপন করে থাকেন। এ উপলক্ষে বৌদ্ধ ধর্মাবলম্বীদের বৌদ্ধ পল্লী, জনপদ ও বিহারগুলোতে সপ্তাহব্যাপী বিবিধ কর্মসূচি আয়োজন করা হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions