রাঙ্গামাটির বাঘাইছড়িতে দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ৪০ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির বাঘাইছড়িতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আইনশৃঙ্খলা সভায় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদ প্রশাসক শিরীন আক্তার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মারিশ্যা জোন (২৭ বিজবি) উপ পরিচালক আজিমুল হক, বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ ইশতিয়াক আহমেদ, বাঘাইছড়ি পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দিন বাবু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদুল আলম, উপজেলা জামায়াতের আমীর মাওলানা কবির আহমদ, সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমা, মারিশ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপন চাকমা, খেদারমারা ইউপি চেয়ারম্যান বিল্টু চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানজীব চাকমা সহ সরকারের দপ্তরের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী।

বাঘাইছড়ি উপজেলায় মোট পাঁচটি মন্দিরে দুর্গাপূজা উদযাপিত হবে। মন্দিরগুলো হলো বাঘাইছড়ি পৌর এলাকায় অবস্থিত কাচালং বাজারের শ্রী শ্রী রক্ষা কালী মন্দির, খেদারমারা ইউনিয়নের দুরছড়ি এলাকায় অবস্থিত শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির, সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় অবস্থিত শ্রী শ্রী কৃষ্ণ মন্দির, মাচালং বাজারে অবস্থিত শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির, ও বঙ্গলতলী ইউনিয়নের করেঙ্গাতলী বাজার এলাকার শ্রী শ্রী হরি মন্দির। সভায় প্রতিটা মন্দিরের দায়িত্বশীলরা উপস্থিত থেকে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন আইনশৃঙ্খলা সহ বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষে বক্তব্য রাখেন।

প্রশাসনের পক্ষ থেকে আইনশৃঙ্খলা নিশ্চিতের জন্য পুলিশ, বিজিবি ও আনসার বাহিনী নিয়মিত থাকাসহ অন্যান্য সকল বিষয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার। বাঘাইছড়ি উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে প্রতিটা পূজা মন্ডপে স্বেচ্ছাসেবক টিম থাকবে বলে আশ্বাস দেন নিজাম উদ্দিন বাবু ও জাবেদুল আলম।

 

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions