শিরোনাম
রাষ্ট্র সংস্কারে সহায়তায় বিএনপির ৬ কমিটি রাঙ্গামাটিতে এবার ৪৪ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব রাঙ্গামাটিতে এক দফা দাবিতে তিন ঘণ্টার কর্মবিরতি নার্সদের পাহাড়ের পরিস্থিতির জন্য প্রতিবেশী একটি দেশের গোয়েন্দা সংস্থা সক্রিয়ভাবে জড়িত: ওয়াদুদ ভূইয়া কামাল চৌধুরী, মেজবাহ উদ্দীনসহ চারজন গ্রেপ্তার পানির নিচে রাঙ্গামাটির ঝুলন্ত সেতু,৪০ দিন ধরে ডুবে থাকায় ক্ষতির মুখে পর্যটন খাত শাজাহান খানের অনুসারী পরিবহন শ্রমিকরা বেপরোয়া যানজটের ভোগান্তিতে নাকাল নগরবাসী শৃঙ্খলা ফেরেনি সড়কে ভারতে জামাই আদরে পলাতক খুনিরা! জাতিসংঘে ইউনূসের সফল দৌত্যে চিন্তায় নয়াদিল্লি মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা

আ.লীগ সবসময় হিন্দুদের ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করেছে : আজাদ

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১৫ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- বিএনপির ঢাকা বিভাগের সহসাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, হিন্দু সম্প্রদায়ের পাশে বিএনপি সবসময় ছিল, আছে এবং ভবিষ্যতেও সহযোগিতা সহমর্মিতা নিয়ে পাশে থাকবে। বিএনপি চায়, হিন্দু সম্প্রদায় যাতে নির্বিঘ্নে তাদের যাবতীয় ধর্মীয় উৎসব পালন করতে পারে। এ বিষয়ে বিএনপি সবসময় পাশে থাকে।

অন্যদিকে আওয়ামী লীগ সবসময় হিন্দু সম্প্রদায়কে ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করেছে। কক্সবাজারে হিন্দুদের মন্দিরে হামলা কারা করেছে? নাটোরে, নারায়ণগঞ্জের আড়াইহাজারে হামলা কারা করেছে? আওয়ামী লীগের লোকজনই করেছে। আবার তারাই বলে, হিন্দু ভোট না কি আওয়ামী লীগের রিজার্ভ ভোট। এটা হলো তাদের ট্রাম্প কার্ড। আপনাদের আওয়ামী লীগ ব্যবহার করতে চায়।

বুধবার (০২ অক্টোবর) রাতে নরসিংদী শহরে দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। স্থানীয় সেবাসংঘ সার্বজনীন পূজা উদযাপন পরিষদ এ সভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি সরোজ কুমার সাহার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন, ঢাকা বিভাগের আরেক সহসাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুরে এলাহী প্রমুখ। এসময় ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠন এবং সনাতন ধর্মের নেতাকর্মীরা।

নজরুল ইসলাম আজাদ বলেন, হিন্দুদের জন্য বিএনপি যা করেছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে। আমি বিশ্বাস করি আওয়ামী লীগ আমলে হিন্দুরা নিজেদের পছন্দের ব্যক্তিকে ভোট দিয়ে নেতা নির্বাচিত করতে পারেনি। তারা সুযোগ পেলে ধানের শীষের প্রার্থীকে ভোট দিবে বলে আমার দৃঢ় বিশ্বাস। কিন্তু বাংলাদেশের ভোটের কোনো পরিবেশ ও মানুষের ভোটাধিকার ছিলেনা। আমাদের নেতা তারেক রহমান সেই ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন করছেন। তিনি সকল সম্প্রদায়ের মানুষের প্রতি বিশেষ আন্তরিকতা রয়েছে। তিনি বলেছেন, সংখ্যালঘু বলতে কোনো বিষয় নেই। আমরা সবাই ভাই ভাই। আমরা সেভাবেই আপনাদের জানি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions