শিরোনাম
উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা দলে বিশৃঙ্খলা রোধে স্মার্ট অ্যাকশনে তারেক রহমান,আগামী সপ্তাহে ৩ জেলায় সমাবেশ সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা,রাঙ্গামাটি,বান্দরবানসহ ছয় জেলায় এখনো মামলা হয়নি দেশের ৩ অঞ্চলে হিট ওয়েভের শঙ্কা চট্টগ্রামে হাতকড়া পরে ফিরল সাবেক এমপি ফজলে করিম খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি,অর্ধশতাধিক দোকানপাটে আগুন

খাগড়াছড়ির দীঘিনালায় অস্ত্রসহ ইউপিডিএফ কর্মী আটক

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪২ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় যৌথবাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফন্ট’র এক সদস্যকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছে দীঘিনালা থানা পুলিশ।

আটককৃত ব্যাক্তি উপজেলার কবাখালী ইউনিয়নের তাঁরা বুনিয়া এলাকার বিনন্দ মোহন চাকমা’র ছেলে সুজন চাকমা(৪৫)।

দীঘিনালা থানাসূত্রে জানা যায়, যৌথ বাহিনীর অভিযানে ১১ সেপ্টেম্বর উপজেলার মেরুং ইউনিয়নের গুলছড়ি এলাকার কেয়াংঘর নামক পাড়া থেকে তাকে আটক করা হয়। এদিকে যৌথবাহিনি তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ১ টি দেশি অস্ত্র ও ২ রাউন্ড লেড কার্তুজ উদ্ধার করা হয়। ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুল হক বলেন, আটককৃত সুজন চাকমার কাছে অবৈধ অস্ত্র ছিলো। যৌথ বাহিনীর অভিযানের মাধ্যমে অস্ত্রসহ তাকে আটক করা হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions