শিরোনাম
সচিবালয়ে গ্রেপ্তার ২৬ শিক্ষার্থী নিষিদ্ধ ছাত্রলীগের সঙ্গে জড়িত : ডিএমপি নয়াদিল্লির লুটিয়েন্স বাংলো জোনে শেখ হাসিনা উপদেষ্টা পরিষদে রাষ্ট্রপতি ইস্যুতে যে সিদ্ধান্ত রাঙ্গামাটিতে আবদুল আলীম,খাগড়াছড়িতে আব্দুল মোমেন, এবং বান্দরবানে আবদুছ ছালাম আজাদসহ জেলা-মহানগরে জামায়াতের আমীর হলেন যারা প্রেসিডেন্টের বিষয়ে উপদেষ্টা পরিষদে আলোচনা,রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত খাগড়াছড়িতে সহযোগিসহ ভারতীয় নাগরিককে আটক স্ত্রীকে মদ ও ইয়াবা খাওয়ানোর পর টানেলে ঘুরতে যাবে বলে পাহাড়ে তুলে খুন! ১৪ দলীয় জোটের ভবিষ্যৎ ‘অন্ধকার’ কক্সবাজারের ইনানী নৌবাহিনীর জেটি ভেঙে দ্বিখণ্ডিত: ঘূর্ণিঝড় দানার প্রভাব উপদেষ্টার নির্দেশনায় সচিবের অনীহা

ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে হামলা, ৪ কর্মকর্তা গুলিবিদ্ধ

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ৪১ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ইসলামী ব্যাংক পিএলসির প্রধান কার্যালয় মতিঝিলের দিলকুশায় গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ব্যাংকের চার কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ চার কর্মকর্তা হলেন-ইসলামী ব্যাংকের গোডাউন গার্ড (ডিজি) শফিউল্লাহ সরদার, অফিসার মামুন, আব্দুর রহমান ও বাকী বিল্লাহ। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

ইসলামী ব্যাংকের একাধিক কর্মকর্তা জানান, ইসলামী ব্যাংকের কর্মীরা ‘বৈষম্যবিরোধী ব্যাংকার সমাজ’ ব্যানারে ব্যাংক ডাকাত, লুটেরা ও তাঁবেদারদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও আন্দোলন করছিলেন। এ সময় আকস্মিকভাবে এস আলম গ্রুপের হয়ে কাজ করা কয়েকজন কর্মকর্তা প্রায় শতাধিক
অস্ত্রসহ লোক নিয়ে জোর করে ইসলামী ব্যাংকে প্রবেশের চেষ্টা করেন। এ সময় প্রবেশে বাধা দিলে কর্মকর্তাদের ওপরে এলোপাতাড়ি গুলি চালায় তারা। এতে ৪ কর্মকর্তা আহত হন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions