শিরোনাম
নয়াদিল্লির লুটিয়েন্স বাংলো জোনে শেখ হাসিনা উপদেষ্টা পরিষদে রাষ্ট্রপতি ইস্যুতে যে সিদ্ধান্ত রাঙ্গামাটিতে আবদুল আলীম,খাগড়াছড়িতে আব্দুল মোমেন, এবং বান্দরবানে আবদুছ ছালাম আজাদসহ জেলা-মহানগরে জামায়াতের আমীর হলেন যারা প্রেসিডেন্টের বিষয়ে উপদেষ্টা পরিষদে আলোচনা,রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত খাগড়াছড়িতে সহযোগিসহ ভারতীয় নাগরিককে আটক স্ত্রীকে মদ ও ইয়াবা খাওয়ানোর পর টানেলে ঘুরতে যাবে বলে পাহাড়ে তুলে খুন! ১৪ দলীয় জোটের ভবিষ্যৎ ‘অন্ধকার’ কক্সবাজারের ইনানী নৌবাহিনীর জেটি ভেঙে দ্বিখণ্ডিত: ঘূর্ণিঝড় দানার প্রভাব উপদেষ্টার নির্দেশনায় সচিবের অনীহা প্রথমবারের মতো নির্বাচনে লড়ছেন প্রিয়াঙ্কা, মনোনয়নপত্র জমা

আখাউড়া ইমিগ্রেশন থেকে ফিরিয়ে দেয়া হলো শ্যামল দত্তকে

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ৬৪ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে সপরিবারে দেশত্যাগ করতে ব্যর্থ হয়েছেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত। এদিকে আখাউড়া চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার নিয়ন্ত্রণ করা হচ্ছে। মন্ত্রী-এমপি, রাজনৈতিক নেতা ও সরকারি বেশ কিছু কর্মকর্তার দেশত্যাগ ঠেকাতে কঠোর নজরদারি করছে ইমিগ্রেশন পুলিশ। গুরুতর অসুস্থ রোগী ছাড়া অন্য কোনো ভিসার যাত্রী চেকপোস্ট দিয়ে ভারতে প্রবেশ করতে পারছেন না। মঙ্গলবার বিকেল ৩টার দিকে স্ত্রী ও মেয়েকে নিয়ে চেকপোস্টে আসেন শ্যামল দত্ত। তবে ইমিগ্রেশন পুলিশের বাধায় দেশ ছাড়তে পারেননি তিনি।
আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ মো. খায়রুল আলম জানান, বিকেলে স্ত্রী সঞ্চিতা দত্ত ও মেয়ে সুনন্দা দত্তকে সঙ্গে নিয়ে ইমিগ্রেশনে আসেন শ্যামল দত্ত। তবে পুলিশের বিশেষ শাখা থেকে দেশ ত্যাগে নিষেধাজ্ঞা থাকায় তাদেরকে ভারতে যেতে দেয়া হয়নি। বিকেল সাড়ে ৪টার দিকে শ্যামল দত্তকে তার পরিবারসহ ইমিগ্রেশন থেকে ফেরত পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions