শিরোনাম
বৃহস্পতিবারের মধ্যে নতুন রাষ্ট্রপতি চূড়ান্ত করা হবে: হাসনাত আব্দুল্লাহ সংসদ নির্বাচন কোন পদ্ধতিতে বঙ্গভবনে ঢোকার চেষ্টা বিক্ষোভকারীদের, আহত ৫ বাংলাদেশে দ্রুত নির্বাচন দেওয়ার ওপর জোর যুক্তরাষ্ট্রের সুস্থ আছেন প্রধান উপদেষ্টা বঙ্গভবনের সামনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা হাসনাত আব্দুল্লাহকে আহ্বায়ক করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কমিটি যে পর্যবেক্ষণে দেশত্যাগে বাধ্য করা হয় বিচারপতি সিনহাকে ‘কোনো একজন ব্যক্তি দ্বারা কোনো একটি দেশ বা জাতি তৈরি হয়নি’ ৪৮ ঘণ্টার মধ্যে ছাত্রলীগ নিষিদ্ধের আলটিমেটাম পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টা সময় দিলেন আন্দোলনকারীরা

রাঙ্গামাটির কাউখালীতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী ও শাশুড়ীকে কুপিয়ে হত্যা,ঘাতক স্বামী আটক

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ২ আগস্ট, ২০২৪
  • ৬৬ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির কাউখালীতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী ও শাশুড়ীকে লোহাড় শাবলদিয়ে খুচিয়ে ও জবাই করে নৃশৃংসভাবে হত্যা করেছে স্বামী। শুক্রবার গভীর রাতে কাউখালীর কাশখালী গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ফাতেমা আক্তার (২৬) ও তার বৃদ্ধ মা আয়েশা খাতুন (৬১)।

ঘাতক স্বামী মো: বিল্লাল হোসেন (৩৫) কে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে কাউখালী থানায় হত্য ামামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পোষ্ট মর্টেমের জন্য প্রেরন করা হয়েছে। পুলিশের উর্ধতন কর্মকর্তার াঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্বামীর হাতে স্ত্রী ও শাশুড়ী খুনের ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্র জানায় কাউখালী উপজেলা রকাশখালী এলাকার মৃত আব্দুর রশিদের মেয়ে ফাতেমা বেগম (২৭) আক্তারের সাথে মো: বিল্লাল হোসেন (৩৫) পিতা: মৃত আনজুমিয়াসাং: বাইরা থানা: মুরাদনগর জেলাকুমিল্লার সাথে বিগত তিনবছর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর ফাতেমা আক্তার শ্বশুরবাড়িতে থাকতো। তাদের সংসারে ২বছরের একটি শিশু সন্তানও আছে।

কিন্ত বিয়ের পর থেকে ঘাতক স্বামী মো: বিল্লাল হোসেন স্ত্রী ফাতেমা আক্তারকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করতেন। স্বামীর নির্যাতন সইতে না পেরে গত দুই মাস পৃর্বে কাউখালীর কাশখালী এলাকায় মায়ের নিকট চলে আসে এখানে ফাতেমা বেগমের মা বসবাস করে। তাদের পরিবারের অন্যান্য সদস্যর াকুমিল্লার মুরাদ নগরে

বসবাস করে। মায়ের নিকট চলে আসার পর গত ২৯ জুলাই সামাজিক ভাবে কাজী অফিসের মাধ্যমে স্বামী বিল্লাল হোসেন কে ডির্ভোস দেয়। এতেই ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা থেকে ঘাতক স্বামী বিল্লাল হোসেন কাশখাল ীএলাকায় শশুর বাড়ীতে আসে। শশুড় বাড়ীতে আসলে স্ত্রী এবং শাশুড়ীর সাথে ঝগড়া হয়। ঝগড় াকরার পর সে শশুড় বাড়ী থেকে বেরিয়ে গিয়ে কোন এক স্থানে ওৎ পেতে থাকে।

শুক্রবার রাত গভীররাতে বিল্লাল হোসেন গোপনে শশুড় বাড়িতে গিয়ে তাদের বসত ঘরের পিছনের মাটি খুড়ে ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় স্ত্রী ফাতেমা আক্তার (২৬) ও বৃদ্ধ শাশুড়ী আয়েশ াখাতুন (৬১) কে ঘরে থাকা লোহার শাবল দিয়ে খুচিয়ে ও জবাই করে হত্য াকরে পালিয়ে যায়।

এ সময়ঘরে থাকা শিশুসন্তান মো ঃ বাইতুল্লাহ কান্না করে পার্শ্ববর্তী বাড়ির জনৈক রোকেয়া বেগমকে জানালে রোকেয়া বেগম তাৎক্ষণিকভাবে এলাকার স্থানীয় লোকজনকে সংবাদ দিলে ঘাতক বিল্লাল হোসেন পালিয়ে যাবার সময় বেতছড়ির পাইন বাগান এলাকা থেকে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর জানান ধারন করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নিহত ফাতেমা আক্তারের ভাই মো ঃইসমাইল বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করেছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions